চিত্রনায়িকা রাইমা শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার

চিত্রনায়িকা রাইমা শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার

শেয়ার করুন

 

Shimu

নিজস্ব প্রতিবেদক।।

রাজধানীর অদূরে কেরানীগঞ্জ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে মর্গে রাখা হয়েছে। 

সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালাম মিয়া জানান, কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমু নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সেটি মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক জানান, যেহেতু মরদেহটি বস্তাবন্দি ছিল এবং গলায় দাগ ছিল, তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিমুকে হত্যা করা হয়েছে। বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

জানা যায়, রোববার সকাল ১০টায় বাসা থেকে বের হন শিমু। এরপর থেকে তাকে আর কোথায়ও খুঁজে পাননি স্বজনরা। পরে রাত ১১টার দিকে কলাবাগান থানায় শিমুর নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়েরি করেন তারা।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিতবর্তমানসিনেমা দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় রাইমা ইসলাম শিমুর। অভিনয় করেছেন ৫০টিরও বেশি নাটকে। 

পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ করেছেন তিনি। ২৩ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এই অভিনেত্রী।

সাম্প্রতিক সময়ে ফ্যামিলি ক্রাইসিস নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন তিনি।