ঈদ উপলক্ষে ভেল্লা অ্যাসথেটিক্সে রুপচর্চায় বিশেষ ছাড়

ঈদ উপলক্ষে ভেল্লা অ্যাসথেটিক্সে রুপচর্চায় বিশেষ ছাড়

শেয়ার করুন

beforeলাইফ স্টাইল ডেস্ক:

আসন্ন ঈদ উল-ফিতর উপলক্ষে রূপ চর্চায় বিশেষ ছাড় দিচ্ছে ভেল্লা অ্যাস্টেথিক্স। সবধরণের রূপ চর্চায় এখান থেকে পাওয়া যাবে অভিজ্ঞ বিউটিশিয়ান এবং সেমি পার্মানেন্ট মেকাপ আর্টিস্টের দ্বারা সবধরণের সৌন্দর্য বর্ধনের সুযোগ-সুবিধা।

ঈদের বিশেষ ছাড়ে পাওয়া যাবে সেমি পার্মানেন্ট আই-ব্রুজ ৯ হাজার টাকা, সেমি পার্মানেন্ট লিপ কালার ৮৫০০ টাকা এবং আই-লাইনার মাত্র ৭ হাজার টাকায়।

পবিত্র রমজান উপলক্ষে ভেল্লা হেলথ কেয়ারও নিয়ে এসেছে বিশেষ অফার। ভেল্লা হেলথকেয়ার এর মাধ্যমে ভারতের যেকোনো ডাক্তার এর এপোয়েন্টমেন্ট নিলেই পাচ্ছেন ফ্রী মেডিকেল ভিসা প্রসেসিং, এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ, ফ্রী হোটেল বুকিং, যেকোনো সমস্যায়ে সেখানে একজন সার্বক্ষণিক পরামর্শদাতা এবং যেকোনো রোগীর সাথে যাওয়া যেকোনো একজনের স্বাস্থ্য পরিক্ষা ফ্রী।

এছাড়া এখানে ভ্রু সমস্যা, ভ্রু পাতলা হইয়ে যাওয়া, ঠোঁট কালো হয়ে যাওয়াসহ সৌন্দর্য বর্ধনের বিভিন্ন কাজ করা হয়। এসব কিছুতেই ঈদ উপলক্ষে ভেল্লা অ্যাস্থেটিক্সের পক্ষ থেকে পাওয়া যাচ্ছে ১০% ছাড়। ভেল্লা অ্যাসথেটিক্সের কর্ণধার দিলরুবা সুমাইয়া জানান বাংলাদেশে আমরাই একমাত্র এ পদ্ধতিতে সৌন্দর্য বর্ধনের কাজ করে থাকি। তিনি আরও জানান এ সেমি-পার্মানেন্ট মেকাপ পদ্ধতি ৩ বছর পর্যন্ত থাকবে। অর্থাৎ তিন বছর কোনো সমস্যাই হবেনা।

ভেল্লা অ্যাসথেটিক্স হল ভেল্লা হেলথ কেয়ার লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। থিংক বিউটিফুল শিরোনামে বাংলাদেশে ভেল্লা অ্যাসথেটিক্সের কার্যক্রম শুরু হয়। কিছুদিন আগে জাঁক-জমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ভেল্লা অ্যাসথেটিক্সের শুভ উদ্ভোধন করেন মডেল-অভিনেত্রী লাক্স সুন্দরী আজমেরী হক বাঁধন।