আওয়ামী লীগকে বিজয়ী করলেই উন্নয়ন কর্মকান্ড হবে: কাদের

আওয়ামী লীগকে বিজয়ী করলেই উন্নয়ন কর্মকান্ড হবে: কাদের

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, দেশের মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করলেই উন্নয়ন কর্মকান্ড অর্থবহ হবে। তিনি আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ একটি কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকদের সাথে কেন্দ্রীয় দপ্তর বিভাগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছেন। আর আপনারা মানুষের সাথে ভালো আচরণ ও ভাল কাজ করুন।’ ‘তাহলে দেশের মানুষ আবার ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করবে। আর সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড অর্থবহ হবে।’

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দেশের বিভিন্ন জেলা ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপ দপ্তর সম্পাদকরা উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আগামী নির্বাচন আওয়ামী লীগের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণ আওয়ামী লীগকে চায়। আপনাদের আচারণে জনগণ যদি অসন্তুষ্ট হয় তাহলে ভোটের রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে।