ধুম সিক্যুয়ালে শাহরুখ-রণবীর!

ধুম সিক্যুয়ালে শাহরুখ-রণবীর!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

আবারও বড় পর্দায় আসতে চলেছে ব্লকবাস্টার মুভি ‘ধুম’ ‘ধুম‘-এ জন আব্রাহাম, ‘ধুম ২’-এ হৃতিক রোশন, ‘ধুম ৩’-এ আমির খানের পরে এবার ‘ধুম ৪’-এর খলনায়ক তথা মাস্টারমাইন্ড চোরের ভুমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে চলছে প্রবল জল্পনা-কল্পনা।

শাহরুখ এবং রণবীর সিং

শোনা যাচ্ছিল এই চরিত্রের জন্য সালমান খানকে মনোনীত করা হয়েছে। কিন্তু সালমনের কাছে যখন এই প্রস্তাব নিয়ে যাওয়া হয় তখন তিনি বলেন বড় পর্দায় খলনায়কের ভুমিকায় তিনি আর অভিনয় করবেন না।

সম্প্রতি শোনা গিয়েছে, এই চরিত্রে শাহরুখ খানকে দেখতে পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কারণ এর আগেও শাহরুখ খানকে আন্ডারওয়ার্ল্ড বাসিন্দার চরিত্রে দেখা গিয়েছে ‘ডন’‘ডন ২’ ছবিতে। নিষ্ঠুর অপরাধীর চরিত্রে তাঁকে বেশ ভালই মানিয়েছিল।

সেইসঙ্গে আরও জানা গেছে যে, পুলিশ অফিসার ‘জয় দীক্ষিত’-এর ভুমিকায় দেখা যেতে পারে অভিনেতা রণবীর সিং-কে। এই চরিত্রটি কিন্তু জনপ্রিয় হয়েছিল অভিষেক বচ্চনের হাত ধরেই। তবুও সম্ভবত এবার নতুন লুক আনতে চাইছেন প্রযোজক, আর তাই বেছে নিয়েছেন রণবীরকে।

বাকি চরিত্রে কে কে অভিনয় করবেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। এখন দেখার যে শাহরুখ আরও একবার খলনায়কের চরিত্রে দর্শকের নজর কাড়েন কি না। সবকিছু ঠিক থাকলে ছবির শ্যুটিং-এর কাজ খুব তাড়াতাড়ি শুরু হয়ে যাবে।