অভিষেকের ‘পার্সোনাল স্টাইলিস্ট’ ঐশ্বরিয়া

অভিষেকের ‘পার্সোনাল স্টাইলিস্ট’ ঐশ্বরিয়া

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

একজন সফল মানুষের পেছনে একজন নারী থাকে এটা আমরা সবাই জানি। এই কথাটা আরও একবার প্রমাণ করলেন হ্যান্ডসাম হাঙ্ক অভিষেক বচ্চন। অভিষেক বচ্চন কখনই তার ভক্তদের নিরাস করেননি তার পোষাকশৈলীতে।

abhishek-aiswaryaআর এই বিশেষ শৈলীর পেছনের কারিগর আর কেউ নয়, তার জীবনের বিশেষ দুজন নারী; বলে জানান অভিষেক। ঐশ্বরিয়া এবং আরাধ্য তার জন্যে ফ্যাশনেবল পোশাক পছন্দ করে দেয় বলে জানান তিনি।

ফিল্মফেয়ার এর প্রতিবেদন অনুযায়ী, বোন শ্বোয়েতা বচ্চন কে র‍্যাম্পে সমর্থনের সময় উজ্জল গোলাপী রঙের একটি ব্লেজার ও জিনস পরে সবার নজর কাড়ে ৪০ বছর বয়সী এই অভিনেতা।

ঐশ্বরিয়া কখনও তাকে ফ্যাশন নিয়ে পরামর্শ দেয় কি না প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঐশ্বরিয়াই আমার আউটফিট পছন্দ করে দিয়েছে। তিনি আরও জানান, ঐশ্বরিয়া ও আরাধ্য সম্মিলিতভাবে আমাকে ফ্যাশন টিপস দেয়।

আদর্শ এই স্বামীকে যখন বহুল আলোচিত-সমালোচিত ছবি এ দিল হ্যা মুশকিল নিয়ে প্রশ্ন করা হয় যে, ঐশ্বরিয়ার স্ফীত অভিনয় তাকে কতটা গর্বিত করেছে?

এর উত্তরে তিনি বলেন, ‘দুর্ভাগ্যবশত, আমার চলচ্চিত্রটি এখনও দেখা হয়নি, কারণ আমি আমার ফুটবল দলের সঙ্গে ভ্রমণ করছি এবং আগামী সপ্তাহের মধ্যেই দেখব।’ তিনি আরও বলেন, ঐশ্বরিয়াকে দুর্দান্ত দেখিয়েছে, কিছু কিছু দৃশ্য আমি নিজেও দেখেছি কাজ চলাকালীন সময় এবং সে ও আমাকে সব দৃশ্যগুলো সম্পর্কে বলেছে। ছবিটির জন্য শুভকামনা জানিয়ে তিনি বলেন কারানসহ পুরো টিমের উপর তিনি খুবই খুশি। তারা তাদের শ্রেষ্ঠটাই দিয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।