ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রথমবার উপস্থাপনায় ইমরান

ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রথমবার উপস্থাপনায় ইমরান

শেয়ার করুন

IMRAN SHOW (1).jpeg

এবার টেলিভিশনে প্রথমবার উপস্থাপনা করলেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আসছে ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় গানের একটি বিশেষ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে তাঁকে। অনুষ্ঠানের নাম ‘ইমরান শো – বকুলও চন্দনে, গানের বন্ধনে।’
অনুষ্ঠানে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার গাওয়া পুরোনো সাতটি গান এ প্রজন্মের ১০ জন জনপ্রিয় শিল্পীর কণ্ঠে শোনা যাবে। উপস্থাপনার পাশাপাশি ইমরান নিজেও চন্দন সিন্হার গাওয়া একটি গান পরিবেশন করবেন। পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কবির বকুল ও চন্দন সিনহা।
উপস্থাপনার ব্যাপারে ইমরান বলেন, টেলিভিশনে আগে কখনো উপস্থাপনা করিনি। প্রথমে ভয় পাচ্ছিলাম। কারণ, একটি অনুষ্ঠান উপস্থাপনা করা সহজ কাজ নয়। তা-ও আবার আমার দুই প্রিয় ব্যক্তিকে নিয়ে। আর আমার অভিজ্ঞতাও নেই। পরে কবির বকুল ভাইয়ের কাছ থেকে অনুষ্ঠানটির পুরো পরিকল্পনাটি জানলাম। শুনলাম, তাঁর লেখা আমার প্রিয়শিল্পী চন্দনদার গাওয়া কিছু গান অনুষ্ঠানটিতে আমাদের সহশিল্পীরা গাইবেন। তা ছাড়া বকুল ভাই ও চন্দন ভাইয়ের সঙ্গে আমার আগে থেকেই কাজের অভিজ্ঞতা আছে। সব ভেবে পরে রাজি হলাম। গত ২৯ মার্চ অনুষ্ঠানটির শুটিং হয় এফডিসিতে। শুটিং ফ্লোর থেকে ইমরান জানালেন, উপস্থাপনায় প্রথম হলেও কোনো সমস্যা হচ্ছে না। তিনি আরও বলেন, ‘কোনো চিত্রনাট্য নিয়ে মুখস্থ করে উপস্থাপনা করা লাগছে না। বাস্তবের মতো আড্ডার ছলেই কাজটি করতে পারছি। কারণ, যে ১০ জন শিল্পী গান করছেন, তাঁরা সবই আমার কাছের সহশিল্পী। ফলে হেসেখেলেই কাজটি করতে পারছি। বেশ মজা করেই কাজটি করছি।’
উল্লেখ্য, অনুষ্ঠানের সাতটি গানে কণ্ঠ দিচ্ছেন রাজিব, অয়ন চাকলাদার, কিশোর, সাব্বির, খেয়া, সিঁথি সাহা, আতিয়া আনিসা, মাহতিম সাকিব, মুহিন ও ইমরান মাহমুদুল।
অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা করেছেন কবির বকুল। অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন রাত ১০:৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে।