সেক্সুয়াল ফেভার চাওয়া হয়েছিল প্রিয়ঙ্কার কাছে

সেক্সুয়াল ফেভার চাওয়া হয়েছিল প্রিয়ঙ্কার কাছে

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক: 

প্রযোজক-পরিচালকের অসামাজিক প্রস্তাবের কারণে পর পর তিনটি ছবির অফার ছেড়ে দিয়েছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়ঙ্কা এম জৈন।

প্রযোজক তাঁর সঙ্গে ‘প্যাকেজ ডিল’-এ যেতে চেয়েছিলেন। সে কারণেই ছবি গুলোর অফার ছাড়তে হয়েছিল। এবার কন্নড় ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন এ নায়িকা।

বলি পাড়ার বেশ পরিচিত কথা কাস্টিং কাউচ। নতুনদের চলচ্চিত্রে অভিনয়ের সুযোগের বিনিময়ে দেওয়া হয় অসামাজিক প্রস্তাব। এটাই কাস্টিং কাউচ নামে পরিচিত। অনেক নামি দামি নায়িকা মুখোমুখি হয়েছিলেন কাস্টিং কাউচের।

‘গোলি সোডা’ ছবি দিয়ে লাইমলাইটে আসা প্রিয়ঙ্কার বিভিন্ন ছবির অফার এসেছিল। কিন্তু শুধু অভিনয় নয়, বরং তাঁর কাছে ‘সেক্সুয়াল ফেভার’ চাওয়া হয়েছিল।

অভিনেত্রী প্রিয়ঙ্কা এম জৈন
অভিনেত্রী প্রিয়ঙ্কা এম জৈন

নায়িকার কথায়, ‘কন্নড় ইন্ডাস্ট্রিতে আমি লিড রোলের অফার পেয়েছিলাম। কিন্তু তার জন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে কম্প্রোমাইজ করতে হত। আসলে অনেকে ভেবেছিল মুম্বাই থেকে এসেছে মেয়েটা। তাই সফট টার্গেট। কোনও রোল পাওয়ার জন্য যা খুশি তাই করতে পারে। কিন্তু আমার কিছু প্রিন্সিপাল আছে। যেটা আমি বাবা-মার কাছ থেকে শিখেছি। ফলে পর পর অফার ছেড়ে দিয়েছিলাম ভাল টিম পাওয়ার জন্য। আমি একা নই, অনেক মেয়েকেই কাজের জায়গায় এই সমস্যা ফেস করতে হয়।’

প্রিয়ঙ্কা আরও বলেন, ইন্ডাস্ট্রিতে নতুনদের এ সমস্যায় পড়তে হয়। এক বার প্রতিষ্ঠিত হয়ে গেলে আর কেউ কম্প্রোমাইজ করতে বলবেন না। মাত্র ১৮ বছরেই অনেক কঠিন সময় পেরিয়েছেন তিনি। তবে কোনও ভাবেই আপোষে রাজি নন।