যেসব ব্লকবাস্টার মুভি রিজেক্ট করেছেন দীপিকা

যেসব ব্লকবাস্টার মুভি রিজেক্ট করেছেন দীপিকা

শেয়ার করুন

4154558-deepika-padukone-35বিনোদন ডেস্ক:

বলিউড পাড়ায় দীপিকার অবস্থান এখন শীর্ষে। দীপিকা তার ক্যারিয়ার এ বেষ্ট মূহুর্ত টা বেশ উপভোগ করছেন। একের পর এক ব্লকবাস্টার মুভি উপহার দিয়ে যাচ্ছেন তিনি। সুন্দরী এই তারকা মনে রাখার মত কিছু মুভি করেছেন।

এবছর রিলিজ হওয়া ‘বাজিরাও মাস্তানি’ ছিল তার ক্যারিয়ারের একটি মাইলফলক। ‘ওম শান্তি ওম’ মুভিতে মেগাস্টার শাহরুখ খানের বিপরীতে তার বলিউড ডেভিউ হয়। তাকে দেখে মনে হয় যেন তৈরি হয়েই নেমেছিল গ্ল্যামার ওর্য়াল্ডে বড় কিছু করার জন্য।

দীপিকা যেমন অনেক ভাল ভাল স্ক্রিপ্ট বেছে কাজ করেছেন তেমন রিজেক্ট ও করেছেন অনেক স্ক্রিপ্ট যা পরবর্তীতে ব্লকবাস্টার হয়েছে। পিকু স্টার যদি ঐ সব মুভিগুলোতে কাজ করতেন তবে হয়ত তার ক্যারিয়ারের লেখচিত্র একটু অন্যরকম হত বা পৌঁছে যেত পরবর্তী ধাপে।

দীপিকার রিজেক্ট করা মুভির তালিকা:

ধুম ৩: দিপিকা ধুম ৩ মুভির জন্য মনোনীত হয়েছিল। কিন্তু দীপিকা ছবিটি প্রত্যাক্ষান করেন যার ফলে ক্যাটরিনা কাইফ এর ভাগ্যে জুটে মুভিটি। দিপিকা যদি মুভিটি তে অংশ নিত তবে তার ঝুলিতে আরও একটি ব্লকবাস্টার মুভি যোগ হত।

যাব তাক হ্যায় জান: যশ চোপড়ার সর্বশেষ পরিচালিত মুভি ‘যাব তাক হ্যায় জান’ মুভিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার জন্য তাকে প্রথমে অফার করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত দীপিকা প্রয়াত যশ চোপড়ার মুভিটি করার সুবর্ণ সুযোগ হারায়। মুভিটি করার জন্য তিনি তারিখ দিতে না পারায় আবারও ক্যাটরিনার হাতে সুযোগ টি চলে যায়। এভাবে দীপিকা আবারও হারায় একটি ব্লকবাস্টার মুভি নিজের ক্যারিয়ারে যোগ করার সুযোগ।

রয়: দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের হট ক্যামেসট্রি দর্শক প্রীতি পেয়েছে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘তামাশা’ মুভিতে। দীপিকাকে তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর ও অর্জুন রামপালের বিপরীতে রয় মুভির জন্য নির্বাচন করা হয়েছিল। কিন্তু সুন্দরী এই অভিনেত্রী মুভিটি প্রত্যাক্ষান করেন। পরবর্তিতে তার চরিত্রটি জ্যাকুলিন ফার্নান্দেজ পান। রয় মুভিটি প্রত্যাক্ষান করা দীপিকার সঠিক সিদ্ধান্ত ছিল। রয় কে বক্স অফিসে টিকে থাকার জন্য অনেক স্ট্রাগল করতে হয়েছে।

প্রেম রতন ধন পাও: সুরাজ বারজ্যাটার মুভি ‘প্রেম রতন ধন পাও’ একটি পারিবারিক চলচ্চিত্র। সালমান খানও মুভিটিতে অংশ নিতে অমত করেননি। কিন্তু মিস পাড়ুকোন মুভিটা হাত ছাড়া করেন। ফলশ্রুতিতে মুভিটি সোনম কাপুরের হাতে যায়। মনে করা হয় মিস পাড়ুকোন সালমান এর মুভি থেকে বেশি পছন্দ করেছিল ‘বাজিরাও মাস্তানি’ মুভিটি। যদিও বাজিরাও মাস্তানি অনেক পুরষ্কার জিতেছে কিন্তু ‘প্রেম রতন ধন পাও’ এর মত বক্স অফিসে রেকর্ড করেত পারেনি।

কিক: কিক মুভিতে যদিও দীপিকাকে লিড রোল এর জন্য অফার করা হয়নি তবে ‘ইয়ার না মিলে’ আইটেম গানের জন্য তাকে বিবেচনা করে হয়েছিল। দীপিকা অফারটি না করে দেন। এতে নার্গিস ফাখরি গান টি করার সুযোগ পান। গানটিতে নার্গিস ফাখরি ও সাল্লু ভাই এর হট সিজলিং ক্যামেসট্রি দেখার মত ছিল।

সুলতান: দীপিকা পাড়ুকোন তৃতীয়বারের মতো সালমানের মুভি না করে দেন এতে তার চরিত্রটি আনুশকা শর্মা পান। ‘রেস ২’ অভিনেত্রী হয়ত এখন আফসোস করছেন মুভিটি ছেড়ে দেবার জন্য। সালমানের ‘সুলতান’ ২০১৬ সালে এখন পর্যন্ত সর্বোচ্চ ব্যবসাসফল চলচ্চিত্র।

ফার্ষ্ট এন্ড ফিউরিয়াস ৭: হলিউডের মুভি না করার মত অনেক হিম্মত থাকতে হয় এই কাজটি মিস দীপিকা পাড়ুকোন করেছেন। তবে যদি সে মুভিটিতে পার্ট নিতেন তবে পাড়ুকোন এর ক্যারিয়ারে এটি হত সবচেয়ে বড় মুভি। তবে মুভিটি অংশ নিলে আমরা তাকে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘গলিও কি রাসলীলা রাম-লীলা’ মুভিতে দেখতে পেতাম না।