এটিএন বাংলায় রয়্যাল ব্রাইডাল শো

এটিএন বাংলায় রয়্যাল ব্রাইডাল শো

শেয়ার করুন

royal-bridal-showবিনোদন ডেস্ক :

শীতের আগমনের সাথে সাথে শুরু হতে যাচ্ছে বিয়ের সিজন। এ বিষয়টিকে উপজীব্য করেই এটিএন বাংলা আয়োজন করেছে রয়্যাল ব্রাইডাল শো, সিগনেচার বাই জাহিদ খান। একটি পূর্ণাঙ্গ বিয়ের অনুষ্ঠানে যেসব অনুষঙ্গ থাকে সেভাবেই সাজানো হয়েছে অনুষ্ঠানটি। যেখানে গায়ে হলুদ থেকে শুরু করে রয়েছে বিয়ে, রিসিপসনের মতো সকল আনুষ্ঠানিকতা। থাকছে প্রত্যেক ধর্মের বিয়ের জন্য কনে কিভাবে সাজবে তার উপর ভিত্তি করে ফ্যাশন শো, কত্থক নাচ ও কাওয়ালী।
royal-bridal-show-2জাহিদ খানের মেক ওভার, জাহিদ খান কালেকশন এর ড্রেস ও জুয়েলারি এবং আশিকুর রহমান পনি’র কোরিওগ্রাফিতে রয়্যাল ব্রাইডাল শো’তে মডেল হয়েছেন বুলবুল টুম্পা, শ্রাবণ তৌহিদা, অরিণ, স্পৃহা, কেয়া, লিন্ডা, নাবিলা, রিফাত, প্রিয়ম, শ্রাবস্তী, লাবণ্য, সৌমি ও আঁখি। শো স্টপার হিসেবে রয়েছেন সাদিয়া ইসলাম মৌ ও শেখ সাদী। বিয়ের নাচ পরিবেশন করেছেন ফারুক ফ্লাই ও তার দল, কত্থক নাচ পরিবেশন করেছেন মুক্তা রাণী ঠাকুর, বিয়ের কাওয়ালী গেয়েছেন সনু কাওয়ালী।

শান্তা জাহানের উপস্থাপনা ও কুইন রহমানের পরিচালনায় রয়্যাল ব্রাইডাল শো অনুষ্ঠানটি প্রচার হবে আগামী ১৮ নভেম্বর শুক্রবার রাত ১০.৫৫ মিনিটে এটিএন বাংলায়।