এটিএন বাংলায় রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ মজাদার ইফতার’

এটিএন বাংলায় রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ মজাদার ইফতার’

শেয়ার করুন

Firm Fresh Mojadar Ifter_02বিনোদন ডেস্ক :

পবিত্র মাহে রমজান উপলক্ষে এটিএন বাংলায় পহেলা রমজান থেকে প্রতিদিন বিকাল ৪টা ২০মিনিটে প্রচার হচ্ছে রান্না ও ইফতার বিষয়ক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ মজাদার ইফতার’।

অনুষ্ঠানের প্রতিটি পর্বে ২জন অতিথি অংশগ্রহণ করে ইফতারীর মজাদার রেসিপি রান্না করে দেখাবেন। অতিথি দুজনের মধ্যে একজন সেলিব্রেটি অন্যজন গৃহিনী। অনুষ্ঠানে সেলিব্রেটি অতিথি হিসেবে অংশগ্রহন করেছেন দিনাত জাহান মুন্নি, লায়লা হাসান, তানভীন সুইটি, কণা, অদিতি মহসিন, রবি চৌধুরী, চিত্রনায়িকা বিপাশা, আবিদা সুলতানা, নাশিদ কামাল, রেবেকা সুলতানা, ওয়াহিদা মল্লিক জলি, ঝুমু খান, ফাতেমা তুজ জোহরা, শ্যামা, আলিফ আলাউদ্দিন, রোমানা ইসলাম,    টনি খান, আল্পনা হাবিব, আগুন, ফাহমদিা নবী, বাদশা বুলবুল, আলম আরা মিনু, লুইপা, বাঁধন, লিজা, জুলি, মৌটুসী, নির্ঝর এবং আফরোজা বানু।

সিয়াম সাধনার এই মাসে রোজা রেখে কিভাবে স্বাস্থ্য সম্মত খাবাব খেয়ে সুস্থ থাকা যায় সে বিষয়টিকে মাথায় রেখে অতিথিরা তাদের রেসিপি নির্বাচণ করেছেন। পাশাপাশি ঝটপট কিভাবে মজাদার হরেক রকমের ইফতার তৈরি করা যায় তাও দেখিয়েছেন তারা। মাসব্যাপী প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকদের জন্য থাকছে আকর্ষণীয় সব ইফাতার রেসিপি। স্বাগতার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লায়লা বানু।

Radio Jockey ebong kotipoy golpo_2ধারাবাহিক নাটক ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’

এটিএন বাংলায়, ০১ জুন রাত ৮টা ৪০মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, সুমনা সোমা, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ।
খেয়া রেডিও জকি। চাকরীটা করে সে একেবারে নিজের ভালো লাগার জন্য। কাক ডাকা ভোরে শ্রোতারা এসএমএসে বা ফোন করে পছন্দের গান শুনতে চায় তখন তার ভীভণ ভালো লাগে। প্রতিদিন ভোরে বাসা থেকে বের হয়ে ১০টা পর্যন্ত বকর বকর, তারপর ক্লাস। এভাবেই পার করেছে তিনচি বছর। খেয়া চৌধুরীর এখন অনেক ফ্যান। পড়াশোনার পাট চুকিয়ে এখন সে বেকার। প্রতিদিনের মতো ভোরে বাসা থেকে বেরিয়ে রেডিও স্টেশনে যাওয়া তারপর বাসায় ফিরে মাকে টুকটাক রান্নায় হেল্প করা, পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা, তারপর আর সময় কাটেনা। বড় একা লাগে।
একদিন নিউজ ব্রেকে ক্যান্টিনে চা খেতে খেতে খেয়ার চোখ আটকে যায় একটা চাকরীর বিজ্ঞাপনে। চোখ ছাড়াবড়া হয়ে যায় বিজ্ঞাপনের শর্ত দেখে। বিবাহিত মেয়েদের চাকরীতে অগ্রাধিকার, শর্ত প্রযোজ্য। হাঁসিতে ফেটে পড়ে খেয়া। মা’ও হেঁসে ওঠে হো হো করে। মাকে চমকে দিয়ে ইন্টারভিউ দিতে রাজি হয় খেয়া। ম তাকে বোঝানোর চেষ্টা করে, এটা অন্যায়। বিবাহিত না হয়েও বিবাহিত এর অভিনয় করে চাকরী নেয়াটা ঠিক নয়। কিন্তু খেয়া ইন্টারভিউ দিবেই দিবে। এরপর কাহিনী মোড় নেয় অন্যদিকে। ঘটতে থাকে বিভিন্ন রকম মজার ঘটনা।