এটিএন বাংলায় ধারাবাহিক নাটক ‘দহন’

এটিএন বাংলায় ধারাবাহিক নাটক ‘দহন’

শেয়ার করুন

dohon-3বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় ২২ নভেম্বর রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘দহন’। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, রাইসুল ইসলাম আসাদ, অরুণা বিশ্বাস, কে এস ফিরোজ, নাজনীন চুমকী, প্রভা, ফারহানা মিলি, জিতু আহসান, চাঁদনী, শাহাদাৎ হোসেন, শামীমা তুষ্টি, সমাপ্তি, শ্যামল মাওলা প্রমুখ।

dohon-5জেলা শহর থেকে প্রায় বারো তেরো কিলোমিটার দুরে অজো পাড়া গাঁয়ে তাজরিনদের বাড়ী। প্রতিদিন টেম্পোতে করে জেলা শহরের ইউনিভার্সিটিতে যাতায়ত করে সে। গ্রামের বাজারে বাবার মুদি দোকান। সেই দোকানের আয়ে কোনভাবে কেটে যাচ্ছিল তাদের সংসার। সংসারে মানুষ তারা তিনজন। বাবা মা আর সে। তাজরিনের মনে সব সময় ভাবনা একটাই, লেখাপড়া শেষ করে অভাবী বাবা মার সংসারের হাল ধরবে, নিজেরও হবে একটা সুখের সংসার। কিন্তু ভাবনা মতো মানুষের জীবন চলেনা। তাজরিনের জীবনে হঠাৎ নেমে আসে বিপর্জয়। হঠাৎ একদিন আবিষ্কৃত হয় নেশায় আক্রান্ত হয়ে দোকান বিক্রি করে দিয়েছে তার বাবা। দুরারোগ্য ব্যধিতে পড়ে মা শয্যাশায়ী হয়ে পড়েন। মায়ের এমন অবস্থায়ও বাবার নেশা কমেনা। নেশার সেই টাকা যোগান দিচ্ছেন সুজাউদ্দৌলা নামের এক বিশিষ্ট ব্যবসায়ী। ষাটোর্ধ সুজাউদ্দৌলার টাকাতেই এখন তাদের সংসার চলছে। একদিন এই সুজাউদ্দৌলা তাদের বাড়ীতে আসে। আর সেদিনই তাজরিন জানতে পারে বাবা ষাটোর্ধ এই লোকটির সাথেই তার বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন। অথৈ জলে পড়ে যায় তাজরিন। কি করবে এখন সে!
sera-randhanshilpi-2016-6রিয়েলিটি শো ‘সেরা রন্ধনশিল্পী ২০১৬’

মঙ্গলবার রাত ৮টা ৪০মিনিটে প্রচার হবে দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণের লক্ষ্যে আয়োজিত টিভি রিয়েলিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’। দেশের প্রায় ৪ হাজার রন্ধনশিল্পীদের প্রেরীত রেসিপির উপর ভিত্তি করে সাতটি বিভাগ থেকে ৪৯ জন  প্রতিযোগীকে নির্বাচিত করা হয় প্রাথমিক পর্বে। সেখান থেকে প্রতি বিভাগে ২ জন করে মোট ১৪ জন প্রতিযোগীকে নির্বাচন করা হবে মূল পর্বের জন্য। এখান থেকেই নির্বাচিত হবেন সেরা রন্ধনশিল্পী ২০১৬। sera-randhanshilpi-2016-2এবারের প্রতিযোগিতার বিচারক হিসেবে রয়েছেন তাহেরা ওয়াহিদ, লবী রহমান, কল্পনা রহমান, নাফিজ ইসলাম লিপি এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল এর স্যু শেফ মোঃ আলী। ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’ অনুষ্ঠানটির উপস্থাপনায় রয়েছেন মৌটুসী বিশ্বাস। পরিচালনায় আবদুল্লাহ রানা। আর প্রযোজনা করেছেন আসলাম শিকদার। অনুষ্ঠানটি প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টা ৪০মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।