এক পর্দায় আমির খান ও অমিতাভ বচ্চন

এক পর্দায় আমির খান ও অমিতাভ বচ্চন

‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করবেন সুপারস্টার আমির খান।

শেয়ার করুন

thugs-of-hindustan আমির খান ও অমিতাভ বচ্চনবিনোদন ডেস্ক:

আসছে বছর দিওয়ালির আনন্দের সাথে চমক হিসেবে আসবে ‘থাগস অফ হিন্দুস্তান’ সিনেমা। নতুন সিনেমা হবে তাতে আবার চমকের কি! হ্যা; চমক তো একটা আছেই। সিনেমাটিতে একপর্দায় দেখা যাবে মেগাস্টার অমিতাভ বচ্চন ও সুপারস্টার আমির খানকে।

ছবিটি সম্পর্কে বুধবার আমির খান ফেসবুকে জানিয়েছেন, ‘শেষমেষ আমার আইকন মি. বচ্চনের সঙ্গে কাজ করার সুযোগটা পেয়েই গেলাম।’ আমির খান পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য ও আদিত্য চোপড়াকে ধন্যবাদ জ্ঞাপন করে আরও বলেন,  ‘সারা জীবন যে অভিনতার প্রশংসায় পঞ্চমুখ ছিলাম তার সঙ্গে কাজ করতে পারব ভেবে আমি খুবই শিহরিত।’

তিনি আরও উল্লেখ করেন, আগামী বছরের শুরুর দিকেই শুটিং শুরু হবে এবং সিনেমাটি দিওয়ালিতে মুক্তি পাবে। সিনেমাটি নিয়ে আমির খান এতটাই শিহরিত যে শুটিং শুরু পর্যন্ত অপেক্ষা করতে পারছেন না বলেও তিনি তার ফেসবুক পোস্টে লিখেছেন।

‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমা নিয়ে আমির খানের ফেসবুক পোস্ট
‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমা নিয়ে আমির খানের ফেসবুক পোস্ট

১৮৩৯ সালের বেস্ট-সেলিং ‘কনফেশনস অফ আ থাগস’ উপন্যাস অবলম্বনে ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিটি তৈরি করবেন বলে জানিয়েছেন ধুম-৩ এর পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য। আগামী বছরের দিওয়ালিতে মুক্তি পাবে এই দুই মেগাস্টারের সিনেমা।

১৮৩২ সালের প্রেক্ষাপটে গুণ্ডা-ডাকাতদের কাহিনি নিয়ে এই সিনেমাটি। প্রাক-স্বাধীন ভারতে মানুষজনকে খুন করে টাকাপয়সা চুরি করার অভিনব কায়দা সিনেমাটিতে বিশেষভাবে প্রাধান্য পাবে বলে জানিয়েছেন ধুম-৩ এর পরিচালক। ছবিতে বাবা-ছেলের সম্পর্কের নানা টানাপোড়েন ও মধুর সম্পর্কের দৃশ্যেরও উল্লেখ থাকবে। তবে এই সিনেমায় কোন অভিনেত্রী অভিনয় করবেন, তা এখনও ঠিক হয়নি।

এর আগে মেগাস্টারদের নিয়ে সিনেমা হলেও, এত হেভিওয়েট মেগাস্টাররা একসঙ্গে কাজ করেছেন বলে মনে করতে পারছেন না সমালোচকরা। ভারতের ইতিহাসে এটাই হয়তো এযাবতকালের সবচেয়ে দামি সিনেমা হতে পারে বলে মনে করছেন তারা। আর এ রোমহর্ষক ও চমকপ্রদ ছবি দিওয়ালিতেই রিলিজ করার কথা ভেবেছেন পরিচালক ও যশরাজ ফিল্মস।