শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য নিয়ে বিশেষ আয়োজন

শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য নিয়ে বিশেষ আয়োজন

শেয়ার করুন
179125954_2103710826437273_1339450276082555245_n

ইউনেস্কো মহাত্মা গান্ধী ইন্সটিটিউট অব এডুকেশন ফর পিস এন্ড সাসটেইনেবল ডেভেলপমেন্ট এর উদ্যোগে আগামী ১০ই মে অনুষ্ঠিত ভার্চুয়াল ডায়ালগ “TAGe -Talking Across Generation” অংশ নেবেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এম.পি।
মন্ত্রণালয়ের এক প্রচারণায় শিক্ষা সংশ্লিষ্ট সকলকে অনলাইন  আয়োজনে অংশ নেয়ার আহবান জানানো হয়েছে । প্রচারণায় বলা হয়েছে, ‘আপনার স্কুল কি এই মহামারী সৃষ্ট মানসিক স্বাস্থ্যর চ্যালেঞ্জগুলো আরও ভালভাবে মোকাবেলায় সহায়তা করেছে? আপনি স্কুলে যে দক্ষতা অর্জন করেছেন তার উপর ভিত্তি করে আপনি কি মনে করেন আপনি আগামীর চাপ এবং অনিশ্চয়তার সাথে আরও ভালভাবে মোকাবেলা করতে সক্ষম? আপনার স্কুলের পড়াশোনা কীভাবে আপনাকে এই কঠিন সময়ের মতো প্রতিদ্বন্দ্বিতামূলক পরিস্থিতির মুখোমুখি হয়ে প্রানবন্ত এবং শান্ত থাকতে সাহায্য করেছে ? আমরা আপনার কাছ থেকে শুনতে চাই!
আমরা এখন ৬ জন তরুনের সন্ধান করছি যার মধ্যে ১ জন বাংলাদেশি তরুণও যোগ দিবেন যারা আগামী ১০ই মে অনুষ্ঠিত ভার্চুয়াল ডায়ালগ “TAGe -Talking Across Generation” এ অংশগ্রহণ করবেন যেখানে আমরা কোভিড পরবর্তী শিক্ষাব্যবস্থা পুননির্মাণ নিয়ে আলোচনা করবো । ইউনেস্কো মহাত্মা গান্ধী ইন্সটিটিউট অব এডুকেশন ফর পিস এন্ড সাসটেইনেবল ডেভেলপমেন্ট @UNESCO MGIEP এর পক্ষে আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ডা. দীপু মনি এম.পি. বৈশ্বিক শিক্ষায় নেতৃত্বদানকারী ৩ জন নেতার অন্যতম হিসাবে এই অনলাইন লাইভ সংলাপে অংশগ্রহণ করবেন।’
এই আলোচনায় অংশ নিতে চাইলে নির্দিষ্ট সময়ে নিচের লিংক এর মাধ্যমে যুক্ত হতে হবে