বিয়েতে অস্বীকৃতি, প্রেমিকের মুখে এসিড দিলো যুবতী

বিয়েতে অস্বীকৃতি, প্রেমিকের মুখে এসিড দিলো যুবতী

শেয়ার করুন

বিশ্ব সংবাদ ডেস্ক:

দীর্ঘ আট বছরের প্রণয়। তারপর হঠাতই প্রেমিকাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালো প্রেমিক। যুবতী প্রেমিকার মেজাজ গেল বিগড়ে। প্রেমিকের মুখে মেরে দিলেন এসিড। শুধু এসিড মেরেও তার মন ভরলো না, এলোপাথাড়ি ছুরি চালালো প্রেমিকের মুখে।

প্রেমিকার হামলার শিকার ওই যুবকের নাম জয়কুমার জয়রাম। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। ভারতের ব্যাঙ্গালোর এর বিজয়নগর এলাকায় সম্প্রতি ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ জানায়, খুব পরিকল্পিত ভাবেই হামলা চালায় ওই যুবতী। মঙ্গলবার রাতে পেশায় ব্যবসায়ী জয়কুমার ও তার ভাই মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। বিজয়নগরের কাছে একটি স্কুটার নিয়ে আক্রমণ করে মেয়েটি।

কেউ যাতে চিনতে না পারে, তার জন্য কালো হেলমেটে মুখ ঢাকা ছিল। পরনে ছিল কালো পোশাক। স্কুটারের নম্বর প্লেটের উপরেও সাদা কাগজ চাপা ছিল। জয়রামদের বাইকের সামনে এসে এক বোতল অ্যাসিড সে ছুড়ে দেয় জয়রামের মুখে। আহত অবস্থাতেই ওই স্কুটারটিকে ধাওয়া করেন জয়রাম ও তাঁর ভাই। ধরেও ফেলেন। আততায়ীকে চিনতে হেলমেটটি খোলার চেষ্টা করলে, যুবতী একটি ছুরি এলোপাথাড়ি চালিয়ে দেয় জয়রামের মুখে। ওই অবস্থাতেই জয়রামের ভাই পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবতীকে গ্রেপ্তার করে।

জয়রামের মুখের অনেকটা অংশ পুড়ে গিয়েছে। পুড়েছে গলার কাছেও। জানা গিয়েছে, ওই যুবতীর সঙ্গে জয়রামের প্রণয়ের সম্পর্ক প্রায় ৮ বছরের। সম্প্রতি জয়রাম অন্য একজনকে বিয়ে করবেন বলে ঠিক করেন। সেই থেকেই অশান্তির শুরু।