গাজীপুরে জাতীয় শোক দিবস পালিত

গাজীপুরে জাতীয় শোক দিবস পালিত

শেয়ার করুন
Screenshot (395)
।। গাজীপুর প্রতিনিধি ।।

 গাজীপুর  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, ১৪ আগস্ট পর্যন্ত সকলে আওয়ামী লীগের সাথেই ছিলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যার পর জানাজা যাওয়ার লোক পাওয়া যায়নি। ২১ আগস্ট তৎকালীন বিরোধীদলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সহ আওয়ামীলীগ নেতাকর্মীদের হত্যার  উদ্দেশ্যে জনসভায় গ্রেনেড নিক্ষেপ করা হয়েছিল। মতিঝিল থানায় যাওয়ার পরও কোনো মামলা নেওয়া হয় নাই। বিএনপি ও জামাত-শিবিরের প্রশাসন সেই সময় কোন মামলা গ্রহণ করতে রাজি হয়নি। এটা যদি আমরা ভুলে যাই, তাহলে আমাদের জন্য দুঃখজনক হবে। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা যদি এক থাকি, তাহলে মাননীয় প্রধানমন্ত্রীকে সহযোগিতা করতে পারবো এবং প্রধানমন্ত্রী ও সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারবেন। তিনি

আজ দুপুরে গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিকলীগ গাজীপুর মহানগর আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর বলেন, আমাদের নিজেদের কথা বার্তা, চালচলনে মনে হয় প্রতিপক্ষ এখন আর বিএনপি নয় আমরাই আমাদের প্রতিপক্ষ। নিজেদের বিরোধ এখন চরমে পৌঁছেছে। সুযোগ পেলেই  হাটে বাজারে, চায়ের দোকানে একে অপরের বিষোদগার করি। আমরা একে অপরের বদনাম বলে বেড়াই এটা খুবই খারাপ। তিনি বলেন আসুন নিজেরা মিলে মিশে সংগঠন আরো বেশি মজবুদ করি।

মহানগর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আব্দুল মজিদ বিএসসির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কবির আহম্মেদ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বেগম শামসুন্নাহার ভূঁইয়া এমপি, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য আব্দুল হাদী শামীম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদরানা এরশাদ, মহানগর জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ইব্রাহিম খলিল, এম এ কাদের, মুজিবুর রহমান, মেহেদী হাসান সুমন, সৈয়দ আব্দুল জলিল,  মাহফুজুর রহমান, শ্রমিক লীগ নেতা আমান উল্লাহ আমান, কবির হোসেন, জয়দেবপুর রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।