বাংলাদেশে গ্যালাক্সি নোট ৭ পরিবর্তন করে দিবে স্যামসাং

বাংলাদেশে গ্যালাক্সি নোট ৭ পরিবর্তন করে দিবে স্যামসাং

স্যামসাংয়ের আনুষ্ঠানিক বিবৃতি

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক :

সম্প্রতি স্যামসাং এর গ্যালাক্সি নোট ৭ এর ব্যাটারিতে ত্রুটি ধরা পরায় এটি বিশ্বব্যাপী বাজার থেকে তুলে নেয়ার ঘোষণা দেয়ার পর বাংলাদেশ অফিস থেকে কোম্পানিটি একটি  আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, ‘স্যামসাং সর্বোচ্চ গুণমানের পণ্য উৎপাদনে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের রিপোর্ট করা প্রত্যেকটি ঘটনা সর্বাধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি। সম্প্রতি নোট ৭- এর রিপোর্ট করা ঘটনাগুলোর পরিপ্রেক্ষিতে, একটা পুর্ণাঙ্গ তদন্তের পর আমরা ফোনটির ব্যাটারি সেলে সমস্যা খুঁজে পেয়েছি।’

সেপ্টেম্বর ১ বিশ্বব্যাপী এরকম ৩৫ টি ঘটনা আমাদেরকে জানানো হয়েছে এবং এই মুহূর্তে আমরা আমাদের সাপ্লাইয়ারদের সাথে একটি বাজার পরিদর্শন করছি যাতে করে সম্ভাব্য সমস্যাযুক্ত ব্যাটারিগুলোকে শনাক্ত করা সম্ভব হয়।

যেসব গ্রাহক এই মুহূর্তে গ্যালাক্সি নোট ৭ ব্যবহার করছেন, সামনের কয়েক সপ্তাহের মধ্যে আমরা স্বেচ্ছায় তাদের সেইসব ডিভাইস নতুন আরেকটি ডিভাইসের সাথে পরিবর্তন করে দিবো।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে বাজারে যে সমস্যার সৃষ্টি হবে সে ব্যাপারে আমরা অবগত রয়েছি কিন্তু স্যামসাং সর্বোচ্চ গুণমানের পণ্য গ্রাহকদের সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। তাই আমরা আমাদের অংশীদারদের সাথে অত্যন্ত নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি যাতে করে ডিভাইস পরিবর্তনের বিষয়টি গ্রাহকদের জন্য সহজ হয়।

স্যামসাং বাংলাদেশের একজন মুখপাত্র বলেন, “গ্যালাক্সি নোট ৭ এখনো বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হয়নি। আমরা গ্রামীনফোনের সাথে যৌথভাবে এই ডিভাইস-এর প্রি-অর্ডার নেওয়া শুরু করেছি। গ্রাহকের নিরাপত্তা আমাদের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ। আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের প্রতিশ্রুতি দিচ্ছি, বাংলাদেশে যেসব গ্যালাক্সি নোট ৭ আসবে তাতে নিশ্চিত করা হবে সর্বোচ্চ গুণমান”।

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানি লিমিটেড সম্পর্কে

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে।

স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।