‘ওয়েভহক্স আইটি’র জার্মানি শাখার উদ্বোধন

‘ওয়েভহক্স আইটি’র জার্মানি শাখার উদ্বোধন

শেয়ার করুন

14938061_10209259791145142_1130437752_nএটিএন টাইমস ডেস্ক:

শীঘ্রই ইউরোপের মার্কেটে যাত্রা শুরু করতে যাচ্ছে তথ্য প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান ওয়েবহক্স আইটি। এ উপলক্ষে বুধবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠানটির বাংলাদেশ অফিসে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েবহক্স আইটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা উপল মোহাম্মেদ, ডিরেক্টর প্রদীপ দাশ, জার্মানি শাখার রিপ্রেজেন্টেটিভ ডিরেক্টর রুডিগার পলস্টার ও উপদেষ্টা পরিষদের সিনিয়র মেম্বার মারকো কোডারসহ প্রতিষ্ঠানটির অন্যন্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে ওয়েবহক্স আইটি তাদের সাম্প্রতিক চালু হওয়া জার্মানি আঞ্চলিক সেলস অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এটি ইউরোপে প্রতিষ্ঠানটির প্রথম অফিস। পরবর্তী কার্যক্রম হিসেবে ২০১৭ সালের মধ্যে সুইজারল্যান্ড, অস্ট্রিয়া, স্পেন এবং নেদারল্যান্ডে সেলস অফিস চালু করবে ওয়েভহক্স আইটি।

এরইমধ্যে মধ্যে তারা জাপান, যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশে তাদের ’টিমসোর্সিং আইটি সার্ভিস মডেল’ সফলভাবে চালু করেছেন।

যুবসমাজকে সমৃক্তকরণের মাধ্যমে আইটি সেক্টরে অভূতপূর্ব পরিবর্তন আনা সম্ভব বলে সাংবাদিকদের বলেন, ওয়েবহক্স আইটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহি কর্মকর্তা উপল মোহাম্মেদ, পাশাপাশি তিনি আইটি সেক্টরে অবদানের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার হতে তরুণ প্রজন্মকে আহ্বান জানান।

তিনি আরও বলেন, খুব তাড়াতাড়ি থাইল্যান্ড, মালয়শিয়া, লাওস, ফিলিফাইন এ ওয়েবহক্স তাদের নিবন্ধিত ফ্যাসিলিটি সেন্টার চালু করতে যাচ্ছে, এছাড়া ইউরোপিয়ান মার্কেটে ওয়েবহক্স এর বানিজ্য সম্প্রসারনে সহযোগিতার জন্যে রুডিগার পলস্টার এবং মারকো কোডার কে ধন্যবাদ জানান।

ওয়েবহক্স আইটি তার সমস্ত কার্যক্রম বাংলাদেশ থেকে পরিচালনা করে এবং বিশ্বব্যাপী ভোক্তাদের কাছে সরবরাহ করে থাকে।