বিবস্ত্র করে নারী নির্যাতন: ইউপি সদস্যসহ আরো ২ জন গ্রেপ্তার

বিবস্ত্র করে নারী নির্যাতন: ইউপি সদস্যসহ আরো ২ জন গ্রেপ্তার

শেয়ার করুন

 

Handcuffs

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নিজ ঘরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ধর্ষণ চেষ্টা ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ অক্টোবর) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) হারুন অর রশিদ জানান, মামলার এজাহারভুক্ত ৫নং আসামি সাজুকে গোপন সংবাদে ঢাকার শাহবাগ থেকে গ্রেপ্তার করা হয়। আর একলাশপুর ইউনিয়ন পরিষদের সদস্য সোহাগকে নির্যাতিত নারীর আদালতে দেওয়া ২২ ধারার জবানবন্দির ভিত্তিতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
মামলার প্রধান আসামি বাদলের সঙ্গে এই দুই আসামিকেও আজ মঙ্গলবার আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হবে বলে জানিয়েছেন ওসি হারুন অর রশিদ।

এ নিয়ে এই মামলায় মোট ছয় আসামি গ্রেপ্তার হলো। গত রোববার (৪ অক্টোবর) রাতে নির্যাতিত নারী বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৯ জনের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত-বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে।