ভিন্ন রূপে তাসকিন

ভিন্ন রূপে তাসকিন

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

আকর্ষণীয় লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দেওয়ার ঘটনা হার হামেশাই দেখা যায় ফুটবলের বড় তারকাদের। কিন্ত না এবার কোন ভিনদেশি বড় ফুটবল তারকা নয়, এবার চমক নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশের বোলিং সেনসেশন তাসকিন আহমেদ। এবারের চমক হল তার ভিন্ন ‘হেয়ার স্টাইল’।

রোববার সামজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে তিনি নতুন হেয়ার কাট দিয়ে একটি ছবি পোস্ট করেন। এ ছবিতে তাকে দেখা যায় ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের মত হেয়ার স্টাইলে।

14690935_944401572331259_5374649636723119732_nবাংলাদেশের জনপ্রিয় ক্রিকেট তারকাদের মাঝে তাসকিনের নাম সন্দেহাতীতভাবে ওপরের দিকেই লিখতে হবে। তার নতুন এ হেয়ার স্টাইল অনেককেই প্রভাবিত করবে। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ফেসবুক পেইজে তার এ ছবিটি প্রায় তিন হাজার বারের মত শেয়ার হওয়া ছাড়াও অনেকেই করেছেন বিভিন্ন মন্তব্য।

তাসকিন আহমেদ বাংলাদেশের তরুণ প্রতিভা। অভিষেক ম্যাচেই ভারতের মত ওয়ার্ল্ড ক্লাস টিমের সাথে ৫ উইকেট পেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। এরপর থেকে তাকে আর পেছনে তাকাতে হয়নি।

তবে হ্যাঁ, তার ক্যারিয়ারেও খারাপ সময় এসেছিল। ২০১৬ অনুষ্ঠিত টি টোয়েন্টি বিশ্বকাপে তার বোলিং নিষিদ্ধ করে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি। আইসিসির এই নিষেধাজ্ঞার প্রভাব এতটাই যে, বাংলাদেশের ভক্তকূলের কাছে তাসকিনের জনপ্রিয়াতার পারদ বেড়ে যায় কয়েক গুণ। পরে নিষেধাজ্ঞা কাটিয়ে নতুন জীবন নিয়ে ফেরেন ক্রিকেট জগতে।

সর্বশেষ ইংল্যান্ড সিরিজ পর্যন্ত ২০টি একদিনের ম্যাচ খেলে ৫.৬৪ ইকোনমি রেটে ৩১ উইকেট নিয়েছেন এবং ১৩টি টি টোয়েন্টি ম্যাচে ৬.২৬ ইকোনমি রেটে ৯ উইকেট নেন।

বাংলাদেশের তরুণ এ গতি তারকার চলতে থাকা ইংল্যান্ডের সাথে টেস্ট ম্যাচে অভিষেক হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল। কিন্ত শেষ পর্যন্ত বাংলাদেশ কোচ তার দীর্ঘ ক্যারিয়ারের কথা চিন্তা করে ক্রিকেটের প্রকৃত মঞ্চ টেস্ট দলে তাকে বিবেচনা করেননি।