সেপ্টেম্বরেই হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারন সভা

সেপ্টেম্বরেই হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারন সভা

শেয়ার করুন

A13T0378স্পোর্টস ডেস্ক :

সেপ্টেম্বরেই হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারন সভা। রোববার বিকেলে, বিসিবির ১৭তম বোর্ড সভায় এ সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও চম্পাকা রমানায়েকের পাশাপাশি অস্ট্রেলিয়ান স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দেবে বিসিবি।

২০১৩ সালে দায়িত্ব নেয়ার পর এটি ছিল বর্তমান কমিটির ১৭তম বোর্ডসভা। আর কিছুদিন হাইকোর্টের রায়ে বিসিবির মামলা নিস্পত্তি হওয়ায় সাধারন সভার দিনক্ষন নির্ধারন করার কথা ছিল এ বোর্ড সভায়। এছাড়াও ব্যাটিং, বোলিং কোচ নিয়োগ এবং অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর সামনে থাকায় এ সভাকে ঘিরে ছিল ব্যাপক কৌতুহল।

সন্ধ্যায়, পরিচালক পর্ষদের সভা শেষে অপেক্ষারত সাংবাদিকদের সাথে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। প্রথমেই তিনি জানান, বর্তমান নির্বাচক প্যানেলকে আরো একবছর দায়িত্ব দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে সভায়।

শ্রীলঙ্কান কোচ চম্পাকা রমানায়েকের পাশাপাশি টাইগারদের বোলিং কোচ হিসেবে অস্ট্রেলিয়া থেকে উড়িয়ে আনা হচ্ছে লেগ স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলকে। তবে, তা স্বল্প সময়ের জন্য। আর মাত্র ১ মাসের জন্য ব্যাটিং পরামর্শক হবেন মার্ক ও নিল।

তবে, অস্ট্রেলিয়ার ব্যাপারে কোন সুখবর দিতে পারেননি বিসিবি সভাপতি। তিনি আগের মতই আশাবাদী সমস্যা সমাধান করে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া।

আর সিরিজ না হলেও ক্ষতিপূরন চাওয়া হবে কিনা সে ব্যাপারে এখনই কোন সিদ্ধান্ত নেয়নি বোর্ড পরিচালকরা।