শিরোপা ধরে রাখাই লক্ষ্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের

শিরোপা ধরে রাখাই লক্ষ্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের

শেয়ার করুন

 

comillaনিজস্ব প্রতিবেদক :

শিরোপা ধরে রাখাটাই এখন বড় চ্যালেঞ্জ মনে করছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নতুন কোচ মিজানুর রহমান বাবুল। অন্যদিকে, দলের কর্ণধার নাফিসা কামাল বলেন, দলটা ব্যালেন্স আর তাই ভালো কিছু করবে তার দল।  রংপুর রাইডার্সের আইকন ক্রিকেটার সৌম্য সরকার মনে করেন, তার দলের ক্ষমতা আছে ভালো কিছু করার।

ন্যাশনাল টিমের কার্যক্রম শেষ। এখনর ক্রিকেটাররা প্রস্তুত হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের জন্য। আর এই টুর্নামেন্টকে সামনে রেখে মিরপুরের একাডেমী মাঠে অনুশীলন শুরু করে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স।

তৃতীয় আসরে মাশরাফির নেতৃত্বে নড়বড়ে দল নিয়েও চ্যাম্পিয়ন হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারও দলটি ধরে রেখেছে মাশরাফিকে, সাথে আছে অনেক তারকা ক্রিকেটার। ওপেনার হিসেবে আছেন দুর্দান্ত ফর্মে থাকা ইমরুল কায়েস। সাথে লিটন দাস। সাথে শান্ত, জেসন হোল্ডারের মত ব্যাটসম্যান। আর পেরেরা, কুলাসেকারা, আর গতবারের বিস্ময় আযহার যাইদীর মত পরীক্ষিত অল-রাউন্ডার। বোলার হিসেবে সোহেল তানভির আর ইমাদ ওয়াসিম যে কোন দলের জন্য বিপদজনক। সাথে অধিনায়ক মাশরাফি আছেন দারুন ফর্মে। তাই এবার শিরোপা ধরে রাখাটাই লক্ষ্য তাদের। তবে, দলটির কর্ণদার নাফিসা কামাল অবশ্য নিজের লক্ষ্যটা প্রথম স্থির করেছে সেমিফাইনাল পর্যন্ত।

গত আসরে সাকিব-সৌম্য-আরাফাত সানিদের নিয়ে ভালোই দল গড়েছিলো রংপুর রাইডার্স। এবার নেই দলে সাকিব, আইকন ক্রিকেটার সৌম্য। আছেন মোহাম্মদ মিথুন, রুবেল হোসেন, আরাফাত সানির মতো দেশী কালেকশন। বিদেশী হিসেবে আসছে শহীদ আফ্রিদি, মোহাম্মদ শেহজাদ, গিদরন পপের মতো ক্রিকেটাররা। আর তাইতো এই দলটিকে নিয়ে ভালো ফলাফলের আশার কথায় শুনালেন দলটির আইকন ক্রিকেটার সৌম্য সরকার।

আগামী ৪ তারিখ থেকে শুরু হবে বিপিএলের চতুর্থ আসর। উদ্বোধনী ম্যাচে কুমিল্লার প্রতিপক্ষ রাজশাহী আর রংপুর খেলবে খুলনার বিপক্ষে।