বাস্তব জীবনের গল্প নিয়ে টেলিছবি ‘পকেট’

বাস্তব জীবনের গল্প নিয়ে টেলিছবি ‘পকেট’

শেয়ার করুন

poketবিনোদন ডেস্ক:

সম্প্রতি গাজীপুর ও দিয়াবাড়িতে চিত্রধারণ সম্পন্ন তরুণ নাট্যকার আশরাফুজ্জামান বাবু’র লেখা প্রথম টেলিছবি ‘পকেট’। ইতোপূর্বে তার লেখা গল্পের নাটক ‘অযতন -যতনে’ তুহিন অবন্তের পরিচালনায় সম্প্রচার হয়েছে বৈশাখী টিভিতে এবং মাতিয়া বানু শুকু’র পরিচালনায় ‘গীত’ প্রচার হয়েছে চ্যানেল নাইনে।

পকেট টেলিছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন, আলী জুলফিকার জাহেদী ও শাহ সুলতান। একে আজাদ আদর ও মডেল অভিনেত্রী সালহা খানম নাদিয়া জুটির রসায়নকে চমৎকারভাবে ক্যামেরায় ধারণ করেছেন পনির আহমেদ।

টেলিফিল্ম সম্পর্কে আদর বলেন, এখানে আমার চরিত্রের নাম হারুন। অভিনয় করতে গিয়ে বারবার আমি সত্যি সত্যিই নিজেকে হারুন মনে করেছি। হারুন সব সময় তার ডান হাত প্যান্টের পকেটে ঢুকিয়ে রাখে। এটা হারুনের মুদ্রা দোষ।

বাস্তব জীবনে আমাদের অনেকেরই কিছু মুদ্রাদোষ থাকে। অনেকের কাছেই এই দোষটুকু বিরক্তিকর। কিন্তু এর পেছনেও যে একটা গল্প থাকে, দীর্ঘ সময় ধরে বয়ে বেড়ান যন্ত্রণা থাকে, পকেটে অভিনয় করতে গিয়ে আমার বারবার সেটা মনে হয়েছে।

জয়নাল জ্যাক, চিত্রনায়িকা শম্পা, রজনীগন্ধা রফিক, আলী আদ্রীয়ান জাহেদী, রেহানা জলী, আলী জুলফিকার জাহেদী এবং দু’জন গুণী চলচ্চিত্র নির্মাতা ও কাহিনীকার কমল সরকার ও রাইসুল রনী অভিনয় করেছেন এই টেলিছবিতে।

শাহ সুলতান বলেন, হৃদয় ছোঁয়া জীবন ঘনিষ্ঠ একটি গল্প পকেট। এই টেলিছবি নিয়ে আমরা বেশ আশাবাদী। টেলিছবির অপর পরিচালক ও প্রযোজক আলী জুলফিকার জাহেদী বলেন, এটি আমার আদ্রীয়ান ফিল্মস্ এন্টারটেইনমেন্টের চতুর্থ কাজ। আমি আমার সবটুকু ঢেলে দেয়ার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, হাসির গল্প শুধু হাসায় না, ভাবায়ও। তাই পকেট নিয়ে আমরা পুরো টিম আশাবাদী।