রাশিয়া বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইপর্বের প্লে-অফ ম্যাচ রাতে

রাশিয়া বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইপর্বের প্লে-অফ ম্যাচ রাতে

শেয়ার করুন

northern-ireland-vs-switzerland-world-cup-2018-play-off-prediction-team-news-line-ups-start-time-live-tv-head-to-head-7DkOwEস্পোর্টস ডেস্ক :

২০১৮ ফুটবল বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইপর্বের প্লে-অফ ম্যাচ বৃহস্পতিবার রাতে। মুখোমুখি হবে ক্রোয়েশিয়া ও গ্রিস এবং উত্তর আয়ারল্যান্ড-সুইরাজল্যান্ড। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে ১টায়।

রাশিয়া বিশ্বকাপ খেলার শেষ সুযোগ ক্রেয়েশিয়া এবং সুইরাজল্যান্ডের সামনে। প্লে-অফের প্রথম লেগে ক্রোয়েটরা আতিথ্য দেবে সুইসদের। বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের মাঠে সবশেষ ১১ ম্যাচে কোন পরাজয় নেই ক্রেয়েশিয়ার। আর সুইাজরল্যান্ডও এবার ইউরোপিয়ান অঞ্চলের বাছাই পর্বে প্রতিপক্ষের মাঠে কোন ম্যাচ হারেনি। তাই সমান সমীকরণ নিয়ে আজ দু দলই চাইবে বিশ্বকাপের শেষ সুযোগ বাঁচিয়ে রাখতে।

ইউক্রেনকে বাছাই পর্বে ২-০ গোলে হারিয়ে, ক্রোয়েশিয়া প্লে-অফ খেলার সুযোগ পায় মডরিচের সৌজন্যে। তাই এই ম্যাচেও মডরিচ ঝলক দেখতে চাইবে স্বাগতিক দর্শকরা।

এদিকে, ১৯৬৪ সালের পর প্রথম কোন প্রতিযোগিতামুলক ম্যাচে মুখোমুখি হচ্ছে উত্তর আয়ারল্যান্ড এবং সুইজারল্যান্ড। ১৯৮৬ সালের পর, প্রথম বিশ্বকাপ খেলার সুযোগ থাকছে আয়ারল্যান্ডের। অন্যদিকে, বাছাইপর্বের শেষ ম্যাচে পর্তুগালে বিপক্ষে ছাড়া সবগুলো খেলায় জিতেও প্লে-অফ খেলতে হচ্ছে সুইরাজল্যান্ডকে। তাই, এ ম্যাচে বাড়তি সতর্ক সুইসরা।