মুশফিকরা যেকোন সময় ঘুরে দাঁড়াতে পারে: কোহলি

মুশফিকরা যেকোন সময় ঘুরে দাঁড়াতে পারে: কোহলি

শেয়ার করুন

mushy-virat-nsএটিএন টাইমস ডেস্ক:

বৃহস্পতিবার শুরু হচ্ছে ভারত-বাংলাদেশের মধ্যেকার বহুল প্রতিক্ষিত একমাত্র টেস্ট ম্যাচ। আর এই ম্যাচে টাইগারদের লক্ষ্যে সেশন বাই সেশন খেলার। আর ভারত অধিনায়ক বিরাট কোহলী মতে ম্যাচটি হবে চ্যালেঞ্জিং। অনেক প্রতিক্ষার একটি টেস্ট। এর সেই ঐতিহাসিক ম্যাচ খেলতে বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছে ১৭টি বছর।

তবে, সবকিছুকে অতীত করেই হায়দ্ররাবাদের রাজিব গান্ধি স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে মুশফিক-সাকিবরা। আর দল হবে খেলতে পারলে এই টেস্টে ভাল করা সম্ভব বলে জানান অধিনায়ক মুশফিক।

এদিকে, সফরকারিদের হালকাভাবে নিচ্ছে না ভারত। বাংলাদেশ দলে বেশ কয়জন বিশ্বমানের খেলোয়াড় রয়েছে। তারা যেকোন সময় ঘুরে দাড়ঁতে পারে বলে জানান বিরাট কোহলি।

আমার কাছেও এই টেস্টটি ঐতিহাসিক। সম্প্রতি বাংলাদেশ ভাল করছে। তারা ঘরের মাটিতে ইংল্যান্ডকে হারিয়েছে। বাংলাদেশ দল হিসাবে নিউজিল্যান্ড সফরেও ভাল খেলেছে বলে মন্তব্য করেন বিশ্ব ক্রিকেটের এই সেনসেশন।

কোহলি আরও বলেন, টেস্ট ম্যাচের একটি সেশনই খেলা ঘুরিয়ে দিতে পারে। তাই সর্তক হয়েই মাঠে নামবে চান কোহলি। আমি মনে করে বাংলাদেশ যদি আরো বেশি টেস্ট খেলতো তাহলে তারা আরও উন্নতি করতো। ওয়ানডে, টি-২০তে তারা ভাল করছে। আর টেস্ট ম্যাচে এক সেশন খেলা চেঞ্জ হতে পারে। তাই আমরা সর্তক হয়েই মাঠে নামবো। এখন পর্যন্ত দুই দল মুখোমুখি হয়েছে ৮ বার। যেখানে বাংলাদেশ হেরেছে ৬টি ম্যাচে। আর বাকি দুটি হযেছে ড্র।