মঙ্গলবার রাতে রিয়ালের মুখোমুখি ডর্টমুন্ড

মঙ্গলবার রাতে রিয়ালের মুখোমুখি ডর্টমুন্ড

শেয়ার করুন

Borussia Dortmund v SV Darmstadt 98 - Bundesligaস্পোর্টস ডেস্ক:

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বিগ ম্যাচে মঙ্গলবার দিবাগত রাতে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও বরুশিয়া ডর্টমুন্ড। অন্যম্যাচে সিএসকেএ মস্কো আথিত্য দিবে টটেনহামকে।

এছাড়া মোনাকোর প্রতিপক্ষ লেভারকুসেন, লেস্টার সিটি লড়বে পর্তোর বিপক্ষে আর যুভেন্টাস আথিত্য নিবে ডায়নামো জাগরেবের। সবগুলো ম্যাচ শুরু হবে রাত পৌনে একটায়।

গ্রুপ পর্বের লড়াই। তারপরও এই ম্যাচকে ঘিরে রয়েছে বাড়তি স্পটলাইট। কারণ গ্যালাকটিকোসদের সাম্প্রতিক ফর্ম আর ইদুনা পার্কে শেষ তিন ম্যাচে রিয়ালের কোন ম্যাচ হারে নি বরুশিয়া ডর্টমুন্ড।

তাছাড়া শেষ চার ম্যাচে প্রতিপক্ষের জালে ২০ গোল জড়ানোয় এই ম্যাচের আগে বরুশিয়অ থাকবে আরেকটু ফুরফুরে মেজাজে। অন্যদিকে রিয়ালের বড় ম্যাচ মানেই আলো কাড়বেন রোনালদো।এই ম্যাচের আগে বিরল এক রেকর্ডের সামনে সিআর সেভেন। মাত্র তিন গোল দূরে ইউরোপীয় মঞ্চে সেঞ্চুরির গোল করতে।

তবে, বরুশিয়ার মাঠে খেলা, তাই এই রেকর্ডটা না হবার সম্ভাবনাই বেশি। তবে কোচের সাথে সাম্প্রতিক টানাপোড়া তাতিয়ে দিতে পারে পর্তুগীজ এই ফরোয়ার্ডকে।  অপরম্যাচে প্রতিপক্ষের মাঠে ঘুরে দাঁড়ানোর মিশন টটেনহামের।

সিএসকেএর মস্কোর বিপক্ষে ম্যাচ গুরুত্বপূর্ণ দুদলের সমর্থকদের জন্যও। চিরবৈরী রাশান আর ইংলিশ সমর্থকদের অপ্রতিকর ঘটনা এড়াতে প্রস্তুত মস্কোর পুলিশও।