ভারতীয় ক্রিকেট বোর্ড ছাড়ছেন প্রধান কোচ রবি শাস্ত্রী !

ভারতীয় ক্রিকেট বোর্ড ছাড়ছেন প্রধান কোচ রবি শাস্ত্রী !

শেয়ার করুন

robi

ক্রীড়া প্রতিবেদক।।

ভারতীয় ক্রিকেট বোর্ড ছাড়ার ঘোষণা দিয়েছেন প্রধান কোচ রবিশাস্ত্রীসহ আরো তিনজন। ভারতীয় গণমাধ্যমে এই খবর আর চাপা থাকেনি।

ভারতীয় দলের সঙ্গে শাস্ত্রীর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আসন্ন বিশ্বকাপের পরই। সে হিসেবে নভেম্বরের পর তিনি আর বোর্ডের সঙ্গে নতুন চুক্তি করবেন না। শুধু শাস্ত্রী একা নন, তার সঙ্গে চাকরি ছাড়ছেন বোলিং কোচ ভারত অরুণ এবং ফিল্ডিং কোচ শ্রিধর বিরাট।

এদিকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ওয়ানডে ও টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়ে দেবেন বিরাট কোহলি। তার জায়গায় সীমিত ওভারের ক্রিকেটে ভারতের নতুন অধিনায়ক হবেন রোহিত শর্মা। এর মাঝেই এলো নতুন খবর।

শুধু অধিনায়কই নয়, বিশ্বকাপের পর কোচের পদেও রদবদল দেখবে ভারতের ক্রিকেট। দেশটির গণমাধ্যমগুলোর খবর, বিশ্বকাপের পর হেড কোচ রবি শাস্ত্রীসহ অন্তত তিনজন কোচ বোর্ডের চাকরি ছেড়ে দেবেন। অর্থাৎ তারা আর জাতীয় দলের সঙ্গে থাকবেন না।

তবে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর স্বপদে বহাল থাকবেন বলে জানাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্ভরযোগ্য সূত্র। এরই মধ্যে বিশ্বকাপের পর দায়িত্ব দেয়ার জন্য নতুন কোচের খোঁজ শুরু করে দিয়েছে বিসিসিআই- এমন খবরই জানাচ্ছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম।