জয় দিয়ে শুরু করল চিটাগং ভাইকিংস

জয় দিয়ে শুরু করল চিটাগং ভাইকিংস

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

প্রথম ম্যাচেই হোঁচট খেলো বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে চিটাগং ভাইকিংসের কাছে তারা ২৯ রানে হেরেছে। একপেশে ম্যাচে সেরা হয়েছেন চিটাগং অলরাউন্ডার মোহাম্মদ নবী।

টি-টোয়েন্টির পরিক্ষীত ক্রিকেটার নিয়ে, গতবারের তুলনায় এবার অনেক ভালো দল গড়ে চ্যাম্পিয়ন কুমিল্লা। কিন্তু প্রথম ম্যাচেই দর্শকদের তারা হতাশ করেছে। বিশেষ করে ব্যাটিংয়ে।

১৬২ রানের টার্গেট টপকানো কঠিন ছিলো না কুমিল্লার জন্য। কিন্তু চিটাগং স্পিনার তা কঠিন থেকে কঠিনতর করেছে শুরু থেকেই। বড় কোন পার্টনারশিপই হতে দেননি নবী-রাজ্জাক-স্মিথরা।

৯ রানে প্রথম উইকেটে হারানো কুমিল্লা ৭৭ রানে পৌছাতে হারায় আরো ৫ উইকেটে। বড় ব্যবধানে পরাজয়ের শঙ্কায় থাকা কুমিল্লা, নাজমুল হোসেন শান্তর অপরাজিত ৫৪ রানের কল্যানে ৮ উইকেটে করে ১৩২ রান। মোহাম্মদ নবী ২৪ রানে নেন ৪ উইকেটে।

এদিকে, দিনের শুরুতে টস হেরে ব্যাট কারা চিটাগং ভাইাকিংস মাত্র ৩ উইকেটই হারায়। তামিম ইকবালের ৩৮ বলে ৫৪ রান চিটাগং ইনিংসে প্রাণশক্তি দেয়। যার ওপর ভর করেই বড় স্কোর করে দলটি।

এনামুল বিজয় ২২ রানে ফিরলেও, শোয়েব মালিক ও জহুরুল ইসলামের অবিছিন্ন ৬০ রানের পার্টনারশিপে চিটাগং করে ১৬১ রান। মালিক ৪২ ও জহুরুল করেন ২৯ রান।