ঢাকা প্লাটুনের কাছে হারলো কুমিল্লা ওয়ারিয়র্স

ঢাকা প্লাটুনের কাছে হারলো কুমিল্লা ওয়ারিয়র্স

শেয়ার করুন

Bangladesh_Premier_League_7
স্পোর্টস ডেস্ক :

ঢাকা পর্বের পর চট্টগ্রামে ঢাকা প্লাটুনের কাছে হারলো কুমিল্লা ওয়ারিয়র্স। জহুর আজমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার দিনের প্রথম ম্যাচে ৫ উইকেটে কুমিল্লার বিপক্ষে জিতেছে মাশরাফী-তামিমের দল।

পয়েন্ট টেবিলের ৪ ও ৫ এর লড়াই। ঢাকা প্লাটুনের বিপক্ষে সৌম্যের ইনিংস দলীয় ১৫ আর ব্যক্তিগত ১০ রানে আটকালো।

সাব্বিরের রানের খাতা খোলা হয়নি। আর ইনফর্ম ডেভিড মালান দুই অঙ্কে পৌঁছাননি। অন্যদের ব্যর্থতার দিনে, ভানুকা রাজাপাক্সের ব্যাট সমানতালে চলে ঢাকার বোলারদের ওপর। ৬৫ বলে ৭ ছক্কা ও ৪টি বাউন্ডারিতে এই লংকার অপরাজিত থাকেন ৯৬ রানে।

ওপেনার রাজাপাক্সের এতো বড় ইনিংসের পরও, টস হারা কুমিল্লা ৩ উইকেটে করে ১৬০ রান। ইয়াসির আলী ৩০ রানে অপরাজিত থাকেন। চলতি আসরের হিসেবে কঠিন কাজ নয় ফর্মে থাকা যে কোন দলের জন্য।

বিজয়ের বিদায় কুমিল্লাকে যতটা স্বস্তি দেয়, তার চেয়ে বেশি বিপদে ফেলে। কেননা, এরপরই শুরু হয় মেহেদি হাসান তান্ডব। আর সেই ঝড় এলোমেলো করে দেয় কুমিল্লার বোলিং লাইনকে।

মেহেদির ২৯ বলে ৫৯ রান ঢাকার জয়কে আরো সহজ করে ফেলে। যার মধ্যে ৫০ রানেই আসে বাউন্ডারি থেকে।৭ ছক্কার সঙ্গে ছিলো ২টি চার।

মেহেদির বিদায়ের পর, আসিফ ও জাকের আলীর শূণ্য রানের আউট কুমিল্লাকে ক্ষীণ আশা দেখায়। যদিও শেষ পর্যন্ত, তা যথেষ্ঠ হয়নি তামিম-মুমিনুল ও আফ্রিদির কাছে।

তামিম ৩৪ রানে ফিরলেও, মুমিনুল ২৮ ও আফ্রিদি ২৬ রানে অপরাজিত থাকেন। এই জয় ঢাকা প্লাটুনের পয়েন্ট টেবিলের ৫ থেকে ৩ তুলেছে।