ও.ইন্ডিজ-জিম্বাবুয়ে রোমাঞ্চকর ম্যাচ টাই

ও.ইন্ডিজ-জিম্বাবুয়ে রোমাঞ্চকর ম্যাচ টাই

শেয়ার করুন

Zimbabwe players react on the balcony of the changing rooms during the third tri-nation One Day International (ODI) cricket match between Zimbabwe and West Indies at Queens Sports Club in Bulawayo on November 19, 2016.  / AFP / Jekesai Njikizana        (Photo credit should read JEKESAI NJIKIZANA/AFP/Getty Images)

স্পোর্টস ডেস্ক :

ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে ম্যাচটি টাই হয়েছে। জিম্বাবুয়ের দেয়া ২৫৮ রানের টার্গেটে খেলতে নেমে ৮ উইকেট হারিয়ে ২৫৭ রান করে ক্যারিবীয়রা।

বুলাওয়েতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৫৭ রান করে জিম্বাবুয়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৯২ রান করেন আরভিন। এছাড়া সিকান্দার রাজা ৭৭ ও চিগুম্বুরার ব্যাট থেকে আসে ২৫ রান। ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্রাথওয়েট নেন ৪ উইকেট।

জবাবে, ৫২ রানে ২ উইকেট হারালেও তৃতীয় উইকেটে ব্রাথওয়েট ও শাহি হোপ ১৬২ রান যোগ করে দলের জয়ের ভিত গড়ে দেন। ব্রাথওয়েট ৭৮ রানে আউট হলেও শাহি হোপ তুলে নেন সেঞ্চুরি। তিনি আউট হন ১০১ রানে। কিন্তু শেষ দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয় পেতে ব্যর্থ হয় ওয়েস্ট ইন্ডিজ।