আর্সেনালের ড্র, রাতে মাঠে নামবে চেলসি

আর্সেনালের ড্র, রাতে মাঠে নামবে চেলসি

শেয়ার করুন

captureএটিএন টাইমস ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে পিছিয়ে পরেও ৩-৩ গোলে ড্র করেছে আর্সেনাল। অন্য ম্যাচে সোয়ানসি সিটি ২-১ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। বোর্নমাউথের ঘরের মাঠ ভেটালেটি স্টেডিয়ামে শুরুতে থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে স্বাগতিকরা।

ম্যাচের ১৬ মিনিটে ড্যানিয়াল দলকে লিড এনে দেন। এরপর ২০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্কোরলাইন ২-০ করেন উইলসন। প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় ২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় দুদল। বিরতিতে থেকে ফিরে ৩-০ গোলে দলকে এগিয়ে দেন রায়ান। পিছিয়ে পরে গোল শোধে মরিয়া হয়ে উঠে আর্সেনাল।

ম্যাচের ৭০ মিনিটে সানচেজের গোলে ব্যবধান কমায় তারা। এর ৫ মিনিট পরেই আর্সেনালের হয়ে দ্বিতীয় গোল করেন লুকাস। অতিরিক্ত সময়ে অলিভার জিরুড দলের হয়ে আরও এক গোল করলে সমতায় ফেরে দা গার্নাসরা।

এদিকে লন্ডন ডার্বিতে টটেনহামের বিপক্ষে রাতে মাঠে নামবে চেলসি। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২ টায়। শক্তি ও সামর্থ্যের বিচারে টটেনহামের চেয়ে অনেকটায় এগিয়ে চেলসি। এখন পর্যন্ত ১৯ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের র্শীষে রয়েছে এন্তেনিও কান্তের দল। শেষ ম্যাচে স্টোক সিটির বিপক্ষে ৪-২ গোলে জিতে ফুরফুরে মেজাজে রয়েছে দা বুলুসরা।

ম্যাচে গোল করেছিল উইলিয়ান ও দিয়াগো কস্তা। তাই এই ম্যাচেও তাদের দিকে চেয়ে থাকবে চেলসি সমর্থকরা। এদিকে, টটেনহামও ছেড়ে কথা বলবে না। তারাও শেষ ম্যাচে পেয়েছে জয়ের দেখা। সেই ম্যাচে ওয়াটফোর্ডকে ৪-১ গোলে উড়িয়ে দেয় টটেনহাম। এখন পর্যন্ত ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে অবস্থান করছে মাওরিকো রোবার্তোর দল।