আবারও টাইটানস শিরোমনি মাহমুদুল্লাহ

আবারও টাইটানস শিরোমনি মাহমুদুল্লাহ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে শনিবারের প্রথম ম্যাচে খুলনা টাইটানসের দেয়া ১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জয়ের কাছাকাছি যেয়েও হতাশ হতে হল চিটাগং ভাইকিংসদের।

আবারও মাহমুদুল্লাহর কারিশমায় ৪ রানে জিতে গেল টাইটানসরা। খুলনার দেয়া টার্গেটে খেলতে নেমে ২০ ওভার শেষে ৯ উইকেটে ১২৩ রান তুলতে সক্ষম হয় ভাইকিংসরা। জয়ের জন্য চিটাগং এর প্রয়োজন ছিল ৬ বলে ৬ রান। আর শেষ ওভারের দায়িত্ব যথারীতি অধিনায়ক মাহমুদুল্লাহর কাধে। ব্যাস, মাত্র এক রান দিয়ে তুলে নিলেন ৩ উইকেট। নিজের দায়িত্ব পালন করলেন একদম অধিনায়কের মতই। শফিউল ইসলাম ৪ উইকেট, কুপার  ২ উইকেট নিয়ে জয়ের পথ আরও সুগম করে দেয় টাইটানসের।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয় খুলনার। ওয়েলস ও হাসানুরুজ্জমানের ৩৪ রানের পার্টনারশীপ হয়। ব্যাক্তিগত ৮ রানে ফেরেন হাসানুরুজ্জামান। দলীয় ৩৮ রানে মোহম্মদ নবীর দ্বিতীয় শিকার হন শুভাগত হোম। ৪২ রানে ব্যাক্তিগত ২৮ রানে আব্দুর রাজ্জারের শিকার হন ওয়েলস। অধিনায়ক মাহমুদউল্লাহ ৬ রানে আউট হলে বিপদে পড়ে খুলনা।

শেষদিকে পুরানের ২৯ ও অরিফুলের অপরাজিত ২৫ রানে ৭ উইকেটে ১২৭ রান করে খুলনা। মোহাম্মদ নবী ৩ ও তাসকিন আহমেদ নেন ২টি উইকেট।দিনের অপরম্যাচে সন্ধ্যা ৭ টায় রংপুর রাইডার্স খেলবে ঢাকা ডাইনামাইটেসর বিপক্ষে।