‘অপরাধ প্রমাণিত হলে সানীকে ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হবে’

‘অপরাধ প্রমাণিত হলে সানীকে ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হবে’

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

শাহাদাত হোসেন, রুবেল হোসেনের পর আরাফাত সানির জেলে যাওয়া নিয়ে মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন তার অপরাধ প্রমাণিত হলে তাকে নিষিদ্ধ করা হবে। ধানমন্ডির নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

এসময় তিনি বাংলাদেশের নিউজিল্যান্ডের ব্যর্থ সিরিজ সম্পর্কেও কথা বলেন। তিনি বলেন, নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের হারের কারণ বাজে ব্যাটিং ও ফিল্ডিং। এসময় তিনি আরও বলেন, ফিল্ডিং পরামর্শক হিসাবে জন্টি রোসকে আনার ব্যাপারে আলোচনা করছেন তারা।

নিউজিল্যান্ড সফরে তিন ফরমেটে হোয়াইট ওয়াশ বাংলাদেশ। তাই অন্য সবার মতই হতাশ বিসিবি সভাপতি।  সেই হতাশা নিয়ে না ভেবে নতুন উদ্যমে কাজ করতে চায় বিসিবি বস। আর এই সফরে সবচেয়ে বাজে ফিল্ডিং করেছে বলেও মনে করেন তিনি।

এদিকে, সিনিয়র খেলোয়াড়রা নিজেদের মেলে ধরতে না পারায় অনেকটায় হতাশ পাপন। তবে, সেই তুলনায় তাসকিন, সোহান, শান্তরা ভাল করেছে বলেও মত তার।

একের পর এক খেলোয়াড় নানা বিতর্কিত ঘটনার জন্ম দিচ্ছে। ফলে নষ্ট হচ্ছে বিসিবির ভাবমূর্তি। সবশেষ এই কাতারে সামিল হয়েছে বাহাতি স্পিনার আরাফাত সানী। তাই বিসিবিও কঠোর হওয়ার পরিকল্পনা করছে। সানীর বিষয়টি প্রমাণ হলে ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হবে বলেও জানান পাপন।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ও সেই সফরে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে টিম টাইগারদের। তবে সময় নির্ধারিত হলেও, কোন মাঠে খেলা হবে সে বিষয় কিছুই বলতে পারে নি বিসিবি।