সুনামগঞ্জে বিয়ে বাড়িতে ভাংচুরের অভিযোগ

সুনামগঞ্জে বিয়ে বাড়িতে ভাংচুরের অভিযোগ

শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ শহরের সোমপাড়ায় নিরীহ ১৫-২০ পরিবারের উপর উচ্ছৃঙ্খল ২ তরুণ হামলা চালিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এ প্রতিবেদকের কাছে এসে ঐ মহল্লার ৩০-৪০ জন বাসিন্দা এই অভিযোগ করেন। হামলারসময় একটি বিয়ের অনুষ্ঠানের কুঞ্জও ভাংচুর করা হয়।

অভিযোগকারী অনিরুদ্ধ সরকার, জোছনা রানী চন্দ, হরিচরণ দাস, শিপন দাস, অরুণ বর্মণ, লক্ষী বর্মণ, নিলু সরকার, দীপ্তি সরকার, রীমা তালুকদারসহ মহল্লাবাসী জানান- মহল্লার উলঙ্ঘ তালুকদারের মেয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে সোমবার রাতে তারা গান বাজনা করছিলেন। হামলাকারী হাসান মদ্যপ অবস্থায় রাতে কলোনীতে ঢুকে কয়েকজনকে মারধর করে টাকা-পয়সা দাবী করে।

মঙ্গলবার বিকালে মহল্লার সবাই মিলে ঐ বিয়ের অনুষ্ঠানের কুঞ্জ তৈরি করছিলেন। হামলাকারীরা কলোনীতে ঢুকে বিয়ের কুঞ্জ ভাংচুর করে। প্রতিবাদ করায় ঘরে ঢুকে প্রদীপ বর্মণ (৩৮) ও তাঁর স্ত্রী চম্পা বর্মণকে ছুরিকাঘাত করে। ছুরিকাহত প্রদীপ বর্মণকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত হাসানের মুঠোফোনে কয়েকবার চেষ্টা করলেও তার মুঠোফোন বন্ধ থাকায় কথা বলা যায়নি।

স্থানীয় পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ জানান,‘হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছি। বিষয়টি মহল্লার সকল বয়োজ্যেষ্ঠদের জানাব এবং নিরীহরা যাতে বিচার পায় সেই ব্যবস্থা করবো’।

সুনামগঞ্জ সদর থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশের দুটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।