‘বর্তমান নির্বাচন কমিশন ফৌজদারি অপরাধে অপরাধী’

‘বর্তমান নির্বাচন কমিশন ফৌজদারি অপরাধে অপরাধী’

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

বর্তমান নির্বাচন কমিশন ফৌজদারি অপরাধে অপরাধী, বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ইউনিয়ন পরিষদ  নির্বাচনে সংক্ষুব্ধ প্রার্থীদের অভিযোগের নিষ্পত্তি না করে তাঁদের আদালতে যাওয়ার পরামর্শ দেওয়ার নির্বাচন কমিশন নিংশর্ত ক্ষমা চায়।  সংক্ষুব্ধ এক প্রার্থীর দায়ের করা মামলায় হাইকোর্ট বলেছিলেন, কমিশন প্রার্থীদের অভিযোগ নিষ্পত্তি না করে উপদেশ দিয়ে আদালত অবমাননা করেছে।

হাইকোর্ট বলেছিলেন, অভিযোগের নিষ্পত্তি না করে প্রার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ দিয়ে নির্বাচন কমিশন একটি আধা ফৌজদারি অপরাধ করেছে। এর প্রসঙ্গে রিজভী এ কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রধান সমন্বয়ক হিসেবে গয়েশ্বর চন্দ্র রায় নির্বাচন পরিচালনা করবেন জানিয়ে রিজভী আরো বলেন, কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ৪ জন। ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।