জামায়াতের জন্য বিএনপি নির্বাচনে অংশ নেয়নি: হানিফ

জামায়াতের জন্য বিএনপি নির্বাচনে অংশ নেয়নি: হানিফ

শেয়ার করুন

Hanif pic
শরীফুল ইমলাম, কুষ্টিয়া প্রতিনিধি : 

“বিএনপিকে বাদ দিয়ে আওয়ামীলীগ নির্বাচনের পায়তারা করছে” বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামীলীগ সবসময় চাই সকলের অংশগ্রহনে নির্বাচন হোক। তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে যুদ্ধাপরাধী দল জামায়াত ইসলামীর নিবন্ধন বাতিল হয়েছিল। যেহেতু জামায়াত নির্বাচনে অংশ গ্রহন করতে পারবে না তাই বিএনপি নির্বাচনে অংশগ্রহন করেনি। এর জন্য আওয়ামীলীগ দায়ী নয়, বিএনপি রাজনৈতিক ভাবে দায়ী।

রোববার বেলা ১২টায় সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামের কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা উপকরন বিতরন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিচার বিভাগ নিয়ে মওদুদ আহমেদের বক্তব্যের জবাবে হানিফ বলেন বিএনপি ক্ষমতায় থাকার সময় তারা বিচারপতির দরজায় লাথি মেরেছিল। মওদুদ আহমেদ মন্ত্রী থাকাকালীন সময়ে এজলাসে বিচারপতিকে অব্যাহতি দেয়া হয়েছিল। এজলাস থেকে বিচারপতি নামতে বাধ্য হয়েছিল। যারা বার বার আদালতকে অমান্য করে আইন অমান্য করেছে তাদের মুখে বিচার বিভাগ নিয়ে কথাবলা ভুতের মুখে রাম নাম ছাড়া কিছু না।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবাদত হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সেলিম হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্তারজ্জামান বিশ্বাসসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।