খালি নেই রাজধানীর আবাসিক হোটেলগুলো

খালি নেই রাজধানীর আবাসিক হোটেলগুলো

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক :

খালি নেই রাজধানীর আবাসিক হোটেলগুলো। সারাদেশের আওয়ামী লীগ নেতাকর্মীদের স্রোত থেমেছে ঢাকায়। তারা সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশ এলাকায় হোটেল, রেষ্ট হাউজ, গেষ্ট হাউজ, ক্লাব ও মিলনায়তনে উঠেছেন। যতটুকু খালি আছে তাও সংগঠনের নেতা-কর্মীরা সম্মেলন উপলক্ষে আগ থেকেই বুকিং দিয়ে রেখেছেন।

আওয়ামী লীগের ২০তম কাউন্সিলে কাউন্সিলর ৬ হাজার ১৪০ জন হলেও খাওয়ার ব্যবস্থা রাখা হয়েছে ৫০ হাজার লোকের। কেন্দ্রিয় নেতারা ধরেই রেখেছেন কাউন্সিলে লোক সমাগম হবে বেশ।

সেই কথার কিছুটা প্রমাণ মিলে একদিন আগেই রাজধানীর আবাসিক হোটেলগুলোতে আওয়ামীলীগ নেতাদের ভীড় দেখে। রাজধানীর অধিকাংশ হোটেলে এখন অবস্থান করছেন বিভিন্ন জেলা মহানগরের আওয়ামীলীগ নেতারা। কাউন্সিলের আগেই কেনো তারা ঢাকায়?

শীর্ষ পদগুলোতে কে আসবে  এর চেয়েও তৃণমূল নেতাদের কি মূল্যায়ন করা হচ্ছে সে দিকেই দৃষ্টি তাদের। ক্ষমতাসীন আওয়ামীলীগের এই সম্মেলন ঘিরে উৎসাহ আর আগ্রহের কমতি নেই তৃণমূল নেতাদের।

তাই রাজধানীর আবাসিক হোটেলেগুলোতে আগে থেকেই উঠে পড়েছেন তৃণ মূলের নেতারা। অভিজাত হোটেলে যেমন উঠেছেন, তেমনি যে যেখানে জায়গা পেয়েছেন সেখানেই ঠাঁই করে নিয়েছেন। বিশেষ করে পল্টন, ফকিরাপুল, মৌচাক, মালিবাগ, গুলিস্থান ও শাহবাগ এলাকায় সব হোটেলই এখন আওয়ামীলীগ কাউন্সিলদের পদচারণায় মুখর।