রাজধানীতে সাবেক স্বামীর হাতে ব্যাংক কর্মকর্তা খুন

রাজধানীতে সাবেক স্বামীর হাতে ব্যাংক কর্মকর্তা খুন

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

অফিসে যাওয়ার সময় রাজধানীর কলাবাগানে ব্যাঙ্কের এক মার্কেটিং এক্সিকিউটিভকে ছুরিকাঘাতে খুন করেছেন তার সাবেক স্বামী। যমুনা ব্যাংকের পল্টন শাখায় কর্মরত আরিফুন্নেছা আরিফাকে হত্যা করার পর ঘাতক রবিন এখন ফেইসবুকে নিকটাত্নীয় ও বন্ধুবান্ধবদেরও হত্যার হুমকি দিচ্ছেন। এ ব্যাপারে কলাবাগান থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

দুজনেরই বাড়ি জামালপুর। প্রেমের সম্পর্কে চার বছর আগে আরিফা বিয়ে করেন রবিনকে। বিয়ের পরই আসল রূপ বের হয়ে আসে রবিনের। কারণে-অকারণে মারধোর, সিগারেটের ছ্যাঁকা। আর তা সইতে না পেরে, তিনমাস আগে রবিনকে তালাক দেন আরিফা। এতে আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন রবিন।

তালাকের আগে থেকেই মাকে সঙ্গে নিয়ে সেন্ট্রালরোড এলাকায় ভাড়া বাসায় থাকতেন আরিফা। বৃহস্পতিবার সকালে অফিসে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হলে  ওঁৎ পেতে থাকা রবিন এলোপাথারি ছুরিকাঘাত করেন। আশেপাশের মানুষ আরিফাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

তবে আরিফাকে খুন করেই ক্ষান্ত হননি রবিন। ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে অন্যদেরও হত্যার হুমকি দিচ্ছেন। খুনি রবিনকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন কলাবাগান থানা পুলিশ।