মিরপুরে একটি ভবন থেকে মা ও দুই মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার

মিরপুরে একটি ভবন থেকে মা ও দুই মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর মিরপুরের একটি ভবন থেকে মা ও দুই মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে মিরপুরের পাইকপাড়া সরকারি কোয়ার্টারের একটি  ভবনের চতুর্থ তলা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।  নিহত জেসমিনের স্বামী পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী অসুস্থতার পর মানসিক সমস্যায় ভুগছিলেন। তিনি আত্মহত্যার আগে সন্তানদের হত্যা করেছেন বলে ধারনা করছে পুলিশ।

পারিবারিক এই সুন্দর ছবিটি এখন কেবলই স্মৃতি। পরিবারের তিনজনকেই একসাথে বিদায় নিতে হল পৃথিবী থেকে।  মা জেসমিন আক্তার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন। দুই মেয়ের বয়স নয় বছর ও পাঁচ বছর।

নিহত শিশুরা হল হাফিদা তাসলিম হিমি ও আবিলা তাহমিম হানি। বদ্ধ ঘরে শিশু দুটির মরদেহ ছিল বিছানার উপর; আর তাদের মায়ের মৃতদেহ পড়ে ছিল বিছানার পাশে, মেঝেতে। এ ঘটনায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। জেসমিনের স্বামী পুলিশকে বলেছেন, তার স্ত্রী  মানসিক সমস্যায় ভুগছিলেন।

জেসমিনের স্বামী হাসিবুল ইসলাম জাতীয় সংসদ সচিবালয়ের লেজিসলেটিভ শাখার ড্রাফটসম্যান। ঘটনার সময় তিনি মাগরিবের নামাজের জন্য বাইরে ছিলেন বলে জানান। জেসমিন আক্তার নামে ওই নারী দুই মেয়েকে গলাকেটে হত্যার পর আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।