মঞ্জুরুল হত্যাকাণ্ড: আশরাফুল ও জহুরুলের রিমান্ড আবেদন

মঞ্জুরুল হত্যাকাণ্ড: আশরাফুল ও জহুরুলের রিমান্ড আবেদন

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

গাইবান্ধা-১ আসনের সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার সুন্দরগঞ্জ থানা জামায়াতের আমীর হাজী ইউনুস আলীর ছেলে আশরাফুল ইসলাম ও তার ঘনিষ্ঠ সহযোগী জহুরুল ইসলামের ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

শনিবার বিকেলে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে গাইবান্ধার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সঞ্চীতা বিশ্বাস আগামীকাল রোববার রিমান্ড শুনানীর দিন ধার্য্য করেন। আশরাফুল ঢাকার ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের সাভারের আশুলিয়া ক্যাম্পাসের বিবিএর শিক্ষার্থী।

এমপি লিটন হত্যার আগেরদিন আশরাফুল ও তার সহযোগী মোটরসাইকেল নিয়ে সুন্দরগঞ্জের বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করছিল। লিটন নিহত হওয়ার পর থেকেই আশরাফুল ও জহুরুল সুন্দরগঞ্জ থেকে পালিয়ে ঢাকায় আত্মগোপন করে। বৃহস্পতিবার ঢাকার বাড্ডা থেকে র‌্যাব তাদের গ্রেপ্তার করে সুন্দরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ নিয়ে লিটন হত্যায় জড়িত সন্দেহে ১৮ জনকে গ্রেপ্তার করা হলো।

এছাড়া সুন্দরগঞ্জের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আহসান হাবিব মাসুদ, জামায়াতের হাজী ফরিদ উদ্দিন, সামিউল হক, হাদিসুর রহমান, জিয়াউল হক, নবীনুর খন্দকার, হযরত আলী ও সুন্দরগঞ্জ পূর্ব থানার আমির ও শ্রীপুর ইউনিয়নের চেংমারি হাইস্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম মন্ডলকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়।