বসুন্ধরা এমডি সায়েম সোবহান আনভীরের আগাম জামিনের শুনানি হয়নি

বসুন্ধরা এমডি সায়েম সোবহান আনভীরের আগাম জামিনের শুনানি হয়নি

শেয়ার করুন

Anvir


গুলশানে এক তরুণীকে ‘আত্মহত্যার প্ররোচনা’ দেয়ার অভিযোগে তরুণীর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে যে আগাম জামিনের আবেদন করেছিলেন সেটির শুনানি হয়নি আজ।

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে দেখা যায়, হাইকোর্টের একটি ভার্চুয়াল আদালতে আগাম জামিন শুনানির জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের আবেদনটি ১৪ নম্বরে ছিল। কিন্তু আজ এটির শুনানি হয়নি।

হাইকোর্ট ডিভিশনের যে বেঞ্চে আগাম জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল সে বেঞ্চ লকডাউন পরিস্থিতিতে আগাম জামিনের শুনানি করবে না বলে জানিয়ে দিয়েছেন।

এক নোটিশে বলা হয়েছে, “বর্তমান লকডাউন এবং কোভিড-১৯ পরিস্থিতিতে অত্র কোর্ট আগাম জামিনের আবেদনপত্র পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শুনানি গ্রহণ করিবেন না বলে অত্র আদালত অভিমত ব্যক্ত করিয়াছেন।”

ভার্চুয়াল আদালতের শুরুতেই বিচারপতি বলেছেন, করোনা পরিস্থিতিতে লকডাউন চলা অবস্থায় তাঁরা আগাম জামিন শুনবেন না। সহকারী অ্যাটর্নি জেনারেল হাতেম আলী জানিয়েছেন, এই বেঞ্চে যতগুলো অন্তর্বর্তী জামিনের আবেদন ছিল, তার কোনটির শুনানি আজ হয়নি।