বরিশালে লঞ্চের কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

বরিশালে লঞ্চের কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

শেয়ার করুন

Barishal

বরিশাল প্রতিনিধি।।

বরিশালে এমভি কুয়াকাটা-২ লঞ্চ থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে লঞ্চটির নিচতলায় পেছনের দিকে স্টাফ (গ্রিজার/লস্কর) কেবিন থে‌কে তার মরদেহ উদ্ধার করা হয়। এমভি কুয়াকাটা-২ লঞ্চটি ঢাকা-বরিশাল রুটে চলাচল করে।

নৌ-পু‌লিশ বরিশাল অঞ্চলের সহকা‌রী পু‌লিশ সুপার হা‌বিবুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণীকে হত্যা করা হয়েছে। তার সঙ্গে থাকা তরুণকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সেই তরুণের সন্ধান করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লঞ্চের কর্মীরা জানায়, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে স্বামী-স্ত্রী পরিচয়ে দুজন ১ হাজার ৮০০ টাকায় স্টাফ কেবিন ভাড়া নেন। তরুণীর বয়স আনুমানিক ২৫ বছর আর পুরুষটির বয়স ৩৫ বছর হবে। লঞ্চটি ছাড়ার সময়ও তারা একসঙ্গে ছিলেন। রাত ১১টার দিকে একজন লস্কর তাদের টিকিট দিতে কেবিনে গেলে তাদের স্বাভাবিক অবস্থাতেই দেখতে পান।

লঞ্চ স্টাফরা আরো জানায়, শুক্রবার সকা‌লে লঞ্চ ব‌রিশাল ঘা‌টে ভেড়ে। সব যাত্রী নে‌মে গে‌লেও ওই কে‌বিনের যাত্রী বের না হওয়ায় আমরা গিয়ে দেখি কে‌বি‌নের দরজা তালাবদ্ধ। ভেতর থে‌কে কা‌রও সাড়াশব্দ পাওয়া যা‌চ্ছিল না। তালা দেখে বুঝেছি হয়তো তারা চলে গেছেন।

পরে অন্য একটি চাবি দিয়ে তালাটি খুলে তরুণীর মরদেহ কেবিনের খাটে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে নৌ-পুলিশকে খবর দেওয়া হয়। তারা এসে মরদেহ উদ্ধার করে।