দিয়া ও রাজিবের পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান

দিয়া ও রাজিবের পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান

শেয়ার করুন

PM-696x464নিজস্ব প্রতিবেদক :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর এয়ারপোর্ট রোডে সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ শিক্ষার্থী দিয়া ও রাজিবের পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান দিয়েছেন।

তেজগাঁও কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ বৃহস্পতিবার সাক্ষাত করতে যান বাস চাপায় নিহত দুই শিক্ষার্থীর স্বজনরা। েএসময় তিনি নিহত দুই শিক্ষার্থীর পরিবারের হাতে ২০ লাখ টাকার সঞ্চয়পত্র সার্টিফিকেট তুলে দেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা জানান, প্রধানমন্ত্রী এসময় শিক্ষার্থীদের বাবা-মাকে সান্তনা জানান এবং পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে-নূর পরিবহনের একটি বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিম এবং আবদুল করিম রাজিব নিহত হয়। আজ তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেছে।

এর আগে বুধবার মিমের বাড়িতে গিয়ে স্বজনদের সমবেদনা জানানোর পাশাপাশি সড়কে অব্যস্থাপনা ও নানা অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, নৌ পরিবহন মন্ত্রী ও পরিবহন শ্রমিকদের নেতা শাজাহান খান।

এর মধ্যেই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমন্ত্রণ আসে দুই পরিবারের স্বজনদের সাক্ষাতের। মিমের বাবা-মা এবং রাজুর অভিভাবক, তার খালার পরিবার আমন্ত্রণ পান। পিতৃহারা রাজু পড়াশোনার জন্য ঢাকায় থাকতেন তার খালাত ভাইয়ের বাসায়।

মিমের খালা নাজমা বেগম গণামধ্যমকে জানান, বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি গাড়ি এসে দিয়ার মা রোকসানা বেগম, বাবা জাহাঙ্গীর আলম, বড় বোন রোকেয়া খানম রিয়া ও ছোট ভাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রিয়াদুল ইসলাম আরাফাতকে নিয়ে যায়।