এবার বখাটের আক্রমণের শিকার যমজ দুই বোন

এবার বখাটের আক্রমণের শিকার যমজ দুই বোন

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক :

সিলেটে খাদিজার উপর বখাটে বদরুলের আক্রমণের ছবি মুছে যায়নি জনমন থেকে। এবারে রাজধানীর মিরপুর চিড়িয়াখানা সংলগ্ন এলাকায় বখাটের আক্রমণের শিকার কলেজ ছাত্রী যমজ দুই বোন। কলেজ শেষে বাড়ী ফেরার সময় বড়বোন মীমকে উত্ত্যক্ত করা শুরু করে বখাটে জীবন । প্রতিবাদ করলে সেখানেই সকলের সামনে দুই বোনকে বেধড়ক মারধোর করে সেই বখাটে।

একই নাড়ীর বাঁধনে পৃথিবীতে এসেছে যমজ দুই বোন মীম, জীম। সেই থেকে সবকিছুতেই একে অপরের সঙ্গী, পড়াশোনাও করছে একসাথে রাজধানীর মিরপুরের বিসিআইসি কলেজের একাদশ শ্রেণীতে।

বুধবার দুপুরে ক্লাস শেষে বাড়ী ফিরছিলো দুই বোন, কলেজ থেকে একটু পেছনে, চিড়িয়াখানার পাশে মহিলা বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলো, বাসে চড়বে বলে। কিন্তু বিধি বাম। বড় বোন মীম আক্রান্ত হয় বখাটের উৎপাতে। প্রতিবাদ করলে চড়াও হয় সেই বখাটে, আক্রমণ করে বসে দুই বোনের উপর।

দুই সন্তানের শারীরিক আঘাত আর লাঞ্ছনা যেন দ্বিগুণ হয়ে ফিরে এসেছে মা ফাতেমা ইয়াসমিনের বুকে। আর বাবা আহসান হাবীব আড়চোখে দেখছেন সামাজিক অবক্ষয়কে।

কলেজ শেষে মীম, জীম যেখানে দাঁড়িয়েছিলো বাস ধরবে বলে তার পেছনেই সেই বখাটে জীবনের খাবারের দোকান। থাকে পাশের মুক্তিযোদ্ধা কলোনিতে। প্রত্যক্ষদর্শীরা জানায় এমন ঘটনা বখাটে জীবনের জন্য প্রথম নয়।

এ ঘটনায় রাজধানীর শাহআলী থানায় মামলা দায়ের করেছেন মীম, জীমের বাবা। আর পুলিশ সন্দেহভাজন হিসেবে একজনকে আটক করতে পারলেও গা ঢাকা দিয়েছে বখাটে জীবন।