বিজয় দিবসে ‘হেলমেট ফর ফ্যামিলি’

বিজয় দিবসে ‘হেলমেট ফর ফ্যামিলি’

শেয়ার করুন

rrzএটিএন টাইমস ডেস্ক:

মহান বিজয় দিবস উপলক্ষে রোড রাইডারজ (আরআরজেড) নামে বাইকারদের একটি সংগঠন বাইক র‍্যালি এবং স্টান্ট শো এর আয়োজনের উদ্যোগ নিয়েছে।

15423528_10207444041607459_338773715_n‘হেলমেট ফর ফ্যামিলি’ শ্লোগানকে সামনে রেখে তারা ঢাকাসহ বাইকারদের জন্য এটি উন্মুক্ত রেখেছে। তবে এজন্য বাইকারদের শতভাগ হেলমেট ব্যবহারকারী হতে হবে।

আরআরজেডের প্রতিষ্ঠাতা হাসান সেতু বলেন, আপনি যদি সবসময় হেলমেট ব্যবহার করেন এবং হেললমেট ফর ফ্যামিলি স্লোগানে বিশ্বাসী হোন তাহলে আপনিও আমাদের আয়োজনে আমন্ত্রিত। দেশের দিন দিন বাইক চালকের সংখ্যা বাড়ছে, এর সঙ্গে বাইকে চলাচল করে মৃত্যুর হারও বেড়ে চলছে। এ আয়োজনের মাধ্যমে আমরা বাইক চালকদের কাছে বার্তা পোঁছে দিতে চাই, যাতে নিজেরা এবং পরিবারের সদস্যরা হেলমেট পরিধান করে বাইকে চলাচল করে।

তিনি বলেন, র‌্যালিতে শুধু আরআরজেড নয় আমাদের সঙ্গে এক্সট্রিম রাইডার্স, বাংলাদেশ বাইকার ইউনিটি, বিডি এক্স রাইডার্স, ঢাকা রাইডার্সসহ দেশের কয়েকটি বাইকারদের সংগঠন যোগ দিচ্ছে।

সংগঠনের সদস্য চিন্ময় সরকার জানান, আরআরজেডের ফেসবুক পেজের ইভেন্ট ‘হেলমেট ফর ফ্যামিলিতে’ দেশর সব বাইকারদের আমন্ত্রণ জানানো হয়েছে। ১৬ ডিসেম্বর শুক্রবার দুপুর দুইটায় মানিক মিয়া অ্যাভিনিউয়ের রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে র‍্যালিটি শুরু হবে।

আর স্টান্ট শো বসুন্ধরার ৩০০ ফিট এলাকায় হওয়ার কথা রয়েছে বলে যোগ করেন তিনি।