নেইমারের নতুন গার্লফ্রেন্ড!

নেইমারের নতুন গার্লফ্রেন্ড!

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

প্রতিদিন দেশ-বিদেশের ক্রীড়া অঙ্গণে জন্ম নিচ্ছে নানা সংবাদ। তেমনি কয়েকটি সংবাদে দ্রুত চোখ বুলিয়ে দেখা যাক।

নেইমারের নতুন গার্লফ্রেন্ড
ব্রাজিলিয়ান গার্লফ্রেন্ড ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে নেইমারের বিচ্ছেদের বিষয়টি পুরনো। ২৫ বছর বয়সী ফুটবল তারকা মারকুয়েজিনের সঙ্গে বিচ্ছেদের পর নতুন আরেক মেয়ের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা গড়ে তুলেছেন। এ নিয়ে গণমাধ্যমেও খবর বেরিয়েছে। জানা গেছে, ২৩ বছর বয়সী মডেল ক্যারোলিন কাপুতোর সঙ্গে বেশ দারুণ সময় কাটাচ্ছেন বার্সেলোনা স্ট্রাইকার।

কাতারে পিকে
বার্সেলোনার  তিন তারকা ফুটবলার জেরার্ড পিকে, সার্জিও বুসকেটস এবং জর্ডি আলবা কাতারের দোহাতে শপিং সেন্টারের ভক্তদের সাথে সাক্ষাত করেছেন। দোহারে আশিয়ার ফুটবল অ্যাকাডেমি দেখার জন্য তিনজন সেখানে যান। এরপর শহরের শপিং সেন্টারে কিছু সময় অতিবাহিত করেন ভক্তদের সাথে।

নাম প্রত্যাহার রাশফোর্ডের
পায়ের ইনজুরির কারণে লন্ডনে অনুষ্ঠিত অ্যানিভার্সারি গেমস থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ব্রিটিশ অ্যাথলেট জর্জ রাশফোর্ড। কমনওয়েথ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রাশফোর্ড গত মে থেকে পায়ের ইনজুরিতে ভুগছিলেন তিনি। ৩০ বছর বয়সী এ অ্যাথলেট গত সপ্তাহে অনুষ্ঠিত সবগুলো ট্রায়েলেই ছিলেন অনুপস্থিত।

চার দিনে দুই এল ক্ল্যাসিকো
বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের লড়াই সবসময়ই থাকে ফুটবলপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। মৌসুমের শুরুতেই মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। তাও আবার চার দিনের মধ্যে রিয়াল-বার্সা মুখোমুখি হবে দুইবার! ১১ আগস্ট সান্তিয়াগো বার্নাব্যুতে মুখোমুখি হবে বার্সেলোনা-রিয়াল। আর ১৪ অগাস্ট ন্যু ক্যাম্পে দ্বিতীয় বারের মতো মুখোমুখি হবে বার্সা-রিয়াল।