রোনালদোর জোড়া গোলে বায়ার্নের মাঠে রিয়ালের জয়

রোনালদোর জোড়া গোলে বায়ার্নের মাঠে রিয়ালের জয়

শেয়ার করুন

carvajal-cristiano-ronaldo-real-madrid_zcz9g7827n4c1tmpync7g18i8স্পোর্টস ডেস্ক :

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জয় পেয়েছে স্প্যানশি ক্লাব রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে তারা ২-১ গোলে হারিয়েছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখকে। অন্যম্যাচে গ্রিজম্যানের গোলে লেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলে জিতেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

মাঠ নিজেদের হওয়ায় গ্যালারি ভর্তি দর্শকদের বাড়তি সর্মথন নিয়েই খেলতে নামে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। শুরু থেকে ম্যাচ সমানগতিতে এগুলেও প্রথম গোলের দেখা পায় বায়ার্ন। ২৫ মিনিটে গোলটি করেন চিলিয়ান তারকা আর্তুরো ভিদাল। সহায়ক ছিলেন কালকানতারা।

এরপর প্রথমার্ধের শেষ বাশি বাজার আগে আরেকটি গোলের সুযোগ পায় বায়ার্ন। তবে পেনাল্টি থেকে নিজের ও দলের পক্ষে ব্যবধান বাড়াতে ব্যর্থ হন ভিদাল।

বিরতি থেকে ফিরে মিনিট দুই যেতে না যেতেই রিয়াল সমর্থকদের উল্লাসে ভাসান ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচে সমতা আনান পর আরো গোছালো ফুটবল খেলতে থাকে রিয়াল।

এদিকে ৬১ মিনিটে দ্বিতীয় কার্ড দেখায় মাঠ ছাড়েন জাভিয়ের মার্টিনেজ। আর দশ জনের দলে পরিণত হয় বায়ার্ন।  এই সুযোগের ফায়দা তুলে নেয় রিয়াল। ৭৭ মিনিটে  স্কোর ২-১ তে করেন রোনালদো। এ গোলটির উৎস ছিলেন মার্কো।

এরপর বাকি সময়ে গোলের চেষ্টা করলেও স্কোর লাইনে কোন  পরিবর্তন আসেনি। শেষ পর্যন্ত ২-১ এ জয় নিয়ে সেমি ফাইনালের জন্য এক ধাপ এগিয়ে ঘেরো রিয়াল।

এদিকে আরেক স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকোর কাছে ১-০ গোলে হারায় ক্ষুব্ধ হয় লেস্টারসিটির সমর্থকরা। ম্যাচ শেষে স্টেডিয়ামের বাইরে নিরাপত্তাকর্মীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে। এক সময়ে পরিস্থিত উত্তপ্ত আকারে ধারণ করে।