টিম বাসের হামলার ধাক্কা বরুশিয়ার পারফরমেন্সে

টিম বাসের হামলার ধাক্কা বরুশিয়ার পারফরমেন্সে

শেয়ার করুন

thomas-lemar-monaco-matthias-ginter-borussia-dortmund_1qrjcugjdkwgk1j104rq8wefui

স্পোর্টস ডেস্ক :

চ্যাম্পিয়ন্স লিগের অন্যম্যাচে টিম বাসের বিস্ফোরণের ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি জার্মান জায়ান্ট বরুশিয়া ডর্টমুন্ড। বুধবার প্রথম লেগে মোনাকোর কাছে ৩-২ গোলে হেরেছে তারা।
monaco-celebrate-kylian-mbappe-borussia-dortmund_jp2nhs200m5718p2z3u1m0n0vনির্ধারিত সময়ের এক দিন পর অনুষ্ঠিত ম্যাচের ১৭ মিনিটে গোল হজম করে বরুশিয়া। পেনাল্টি থেকে মোনাকোর হয়ে গোলটি করেন ফ্যাবিনহো। আর ৩৫ মিনিটে ব্যবধান দ্বিগুন হয় বরুশিয়ার খেলোয়াড় বেনডারের আত্মঘাতী গোলে। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে বরুশিয়া পিছিয়ে থেকে।

Police patrol outide the stadium after the team bus of Borussia Dortmund had some windows broken by an explosion some 10km away from the stadium prior to the UEFA Champions League 1st leg quarter-final football match BVB Borussia Dortmund v Monaco in Dortmund, western Germany on April 11, 2017. / AFP PHOTO / Odd ANDERSEN        (Photo credit should read ODD ANDERSEN/AFP/Getty Images)

বিরতি থেকে ফিরে ৫৭ মিনিটে বরুশিয়ার হয়ে একটি গোল করেন ডেমবেলে। আর বরুশিয়ার হয়ে ৮৪ মিনিটে দ্বিতীয় গোলটি করেন শিনজি কাগাওয়া। অবশ্য এরআগে ৭৯ মিনিটে মোনাকোর হয়ে তৃতীয় গোলটি করেন লোটিন।

এদিকে মোনাকোর কাছে ৩-২ ব্যবধানের হারকে মেনে নিতে পারছেন না বরুশিয়ার সমর্থকরা। তাদের দাবি টিম বাসে দুর্বৃত্তদের আক্রমণের কারণে এই অপ্রত্যাশিত ফল এসেছে।