রূপপুরে সাংবাদিকদের উপর ভূমিমন্ত্রীর ছেলের হামলা

রূপপুরে সাংবাদিকদের উপর ভূমিমন্ত্রীর ছেলের হামলা

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের সামনে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালের নেতৃত্বে দুর্বৃত্তদের হামলায়, গুরুতর আহত হয়েছেন এটিএন নিউজের পাবনা প্রতিনিধি রিজভী জয় এবং ক্যামেরাপার্সন মিলন মাহমুদসহ বেশ কয়েকজন গণমাধ্যমকর্মী। আহতদের মধ্যে রয়েছেন ডিবিসি টেলিভিশনের পাবনা প্রতিনিধি পার্থ হাসান ও সময় টেলিভিশনের সৈকত আফরোজ আসাদ।

পার্থ হাসান জানান, আগামীকাল প্রধানমন্ত্রীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র উদ্বোধনের প্রস্তুতির তথ্য সংগ্রহের পর, একটি হোটেলে বসেছিলেন তাঁরা। এ সময় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালের নেতৃত্বে, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট রবিউল আলম বুদু’র গাড়ি ভাংচুর করা হচ্ছিল।

এ ঘটনার ছবি নেয়ার সময় তমালের লোকজন সাংবাদিকদের ওপর হামলা করে। তাঁদের ল্যাপটপ ও ক্যামেরা ভাংচুর করে, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার প্রতিবাদে বিকেলে শহরের হাসপাতাল চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করেন স্থানীয় সাংবাদিকরা।

ন্যক্কারজনক এ হামলায় জড়িত সবাইকে আইনের আওতায় আনার দাবি জানান তাঁরা। ঘটনার প্রতিবাদে তিনদিন কালো ব্যাজ ধারণ ও ভূমিমন্ত্রীর ইতিবাচক সব সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।