ভ্যাট ও ট্যাক্স কেটে পারিশ্রমিক দেয়া হবে: নাফিসা কামাল

ভ্যাট ও ট্যাক্স কেটে পারিশ্রমিক দেয়া হবে: নাফিসা কামাল

শেয়ার করুন

comilla victoriansএটিএন টাইমস ডেস্ক:

ভ্যাট ও ট্যাক্সের জন্য ৩০ শতাংশ কেটে খেলোয়াড়দের পারিশ্রমিক দেয়া হবে বলে জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ার-পার্সন নাফিসা কামাল। আর বাংলাদেশ প্রিমিয়ার লিগে ৫ জন বিদেশি ক্রিকেটার খেলানোর আলোচনা হলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৪ জনের বেশি খেলাবে না বলে জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএল আসলেই বাড়ে টাকার ঝনঝনানি। সে করণেই প্রশ্ন উঠে ক্রিকেটাররা কত টাকা ট্যাক্স দেন?। এ বিষয় নিয়ে প্রশ্ন রাখলেন নাফিসা কামাল। আর বিদেশীদের মধ্যে কে কে আসছেন সেটাও পরিস্কার করেছেন কুমিল্লার চেয়ারপরর্সন।

আইপিএলে মহেন্দ্র সিং ধোনীর নেতৃত্বে চেন্নাই সুপার কিংস অংশ নিযেছে ৭ বার। যেখানে দুই বার স্পর্শ করছে চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা। আর কুমিল্লার হয়ে মাশরাফী খেলেছেন দুই বছর। যেখানে প্রথমবার মাঝারি মানের দল নিয়েও জিতেছিলেন ট্রফি। তবে, গত বছর ৮ দলের মধ্যে কুমিল্লা হয়েছিল সপ্তম।

শুধু মাঠের খেলায় নয়, দল নিয়ে সন্তুষ্ট না হওয়ায় হোটেল ছেড়ে চলে গিযেছিলেন অধিনায়ক মাশরাফী। পরে টিমের সঙ্গে যোগ দিলেও সম্পর্ক খুব একটা উষ্ম হয়নি তারই প্রমাণ আইকন ক্রিকেটার হিসাবে তামিমকে বেছে নেয়া।

গুরুর দায়িত্বে আবারো কুমিল্লায় ফিরেছেন কোচ সালাউদ্দিন। এবার দলের লক্ষ্যে সেরা চারে উঠার। মাঠের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে সেটা দেখতে মুখিয়ে থাকবে ক্রিকেট অনুরাগীরা।