ভারতের বিপক্ষে নেতৃত্বে পেরেরা

ভারতের বিপক্ষে নেতৃত্বে পেরেরা

শেয়ার করুন

Sri Lankan cricketer Thisara Perera (R) reacts after his team's win as India cricket captain Mahendra Singh Dhoni (L) looks on during the ICC World Twenty20 cricket tournament final match between India and Sri Lanka in The Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on April 6, 2014. AFP PHOTO / Munir uz ZAMAN        (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images)

স্পোর্টস ডেস্ক:

ভারত সফরে ওয়ানডে ও টি-২০ সিরিজে শ্রীলঙ্কার নতুন অধিনায়ক হয়েছেন অলরাউন্ডার থিসারা পেরেরা। জুলাইয়ে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে ভারতের বিপক্ষে হোয়াইট ওয়াশ হয় শ্রীলঙ্কা।

সেই সফরে অধিনায়ক্ত করা উপল থারাঙ্গাকে সরিয়ে দিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড। নতুন দায়িত্ব দেয়া হয়েছে এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলা থিসারা পেরেরাকে।

তাই টুর্নামেন্ট শেষ না করেই দেশে ফিরে যেতে হয় তাকে। সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে তার অধীনে হারলেও পেরেরার নেতৃত্ব মুগ্ধ হয়েছেন লঙ্কান নির্বাচকদের। সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ধর্মশালায় ১০ ডিসেম্বর, দ্বিতীয় ওয়ানডে ১৩ ও শেষ ম্যাচ হবে ১৭ তারিখে। টি-২০ ম্যাচ দুটি হবে ২২, ও ২৪ ডিসেম্বর।